1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

স্ত্রীর ভরণ পোষন ও ইজ্জত রক্ষা করা স্বামীর জন্য ফরজ : লিপি ওসমান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৯৯ Time View
lipi osman

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, আল্লাহর দেয়া জিনিস ফেলে দেয়া হলে, ফলাফল ভাল পাবেন না। যতœ সহ পালন করলে সফল হবেন। স্ত্রীর ভরণ পোষন ও ইজ্জত রক্ষা করা স্বামীর জন্য ফরজ। যখন মন খারাপ হবে, বিপদ আসবে জায়নামাজে দাঁড়িয়ে নফল নামাজ পড়বেন।

আমাদের মনুষ্যত্ব ঠিক রাখতে হবে। কোন দলের বা কারো নাম উল্লেখ করে বলেন, হত্যার হুমকি দেয়া হয়। বোমা মেরে মানুষ হত্যা করা হয়। দেহ ছিন্ন ভিন্ন করে মরতে হবে কেন? ভাল বা মন্দ হোক আল্লাহর প্রতি শোকরিয়া আদায় করতে হবে।

দুঃস্থ ও অসহায় মানুষের কর্মসংস্থানে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। রবিবার (২৭ নভেম্বর) বিকাল ৪ টায় বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় হলরুমে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর ড, শিরীন বেগম, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ আল মামুন, পঞ্চায়েত প্রধান নাজির হোসেন ফকির, সমাজসেবক মোসলেহ উদ্দিন আহমেদ প্রমুখ।

সৈকত হোসেন বেপারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ জাকির হোসেন, মুক্তার হোসেন, ফিরোজ মিয়া, আব্দুল ওহাব, আব্দুল গনি, গোগনগর ইউনিয়ন পরিষদের মেম্বার রফিকুল ইসলাম রফিক, জাহাঙ্গীর হোসেন, বাপ্পি প্রধান, লিপি আক্তার, নাজমা বেগম, যুবলীগ নেতা আশরাফ মামুন পাঠান, মিয়া সোহেল ও কাশেম আলী প্রমুখ।

প্রধান অতিথি সালমা ওসমান লিপি আরো বলেন, শামীম ওসমানকে মারতে বোমা হামলা করা হয়েছিল। সেখানে ২২ নিরীহ মানুষ কে প্রান দিতে হয়েছে। যারা ক্ষমতায় আসার জন্য আগুন দিয়ে মানুষ মারে তাদেরকে ভোট দিলে ক্ষতি হবে। যখন ভোট দিবেন কমপেয়ার করবেন, কে কি কাজ করেছে যাচাই করবেন। শেখ হাসিনা এই রাষ্ট্রকে উন্নত রাষ্ট্রে নিয়ে যেতে চাইছে। বিএনপি জামায়াতের আগুনে শুধু আওয়ামী লীগের লোক মারা যায়না বিএনপির লোক ও মরে।

 আমি একজনের জন্য হলেও উপকার করতে পারলে সফল হবো। যেন মরার পর আল্লাহ কে বলতে পারি একজনকে উপকার করে এসেছি। পরে ৫০ জন অসহায় নারীদের মাঝে ৫০টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL