1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

আড়াইহাজারে গণপিটুনিতে হত্যার ঘটনায় দুই মামলা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ৩৬ Time View
mamla

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে আসাদুল্লাহ মিয়া (২৫) নামে এক যুবকের নিহত হওয়ার ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

রবিবার (২৫ ডিসেম্বর) অজ্ঞাতনামা ১শ’ থেকে দেড়শ জনকে আসামি করে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন। অপর মামলাটি দায়ের করেন ডাকাতদের হামলার শিকার আজিজুল হক।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, আড়াইহাজারের উচিৎপুরা ইউনিয়নের গুরুবদী এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী রাকিব, আজিজুল ও আরিফুল ইসলাম শনিবার রাতে সোনারগাঁ মেলা থেকে বেচাবিক্রি শেষে বাড়ি ফিরছিলেন। পথে সিন্দী মাধবদী কবরস্থানের সামনের সড়কে কলাগাছ ফেলে তাদের গতিরোধ করে একদল ছিনতাইকারী।

এ সময় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ও সাথে থাকা সবকিছু দিয়ে দিতে বলে ছিনতাইকারীরা। তারা দিতে অস্বীকৃতি জানালে তাদের এলোপাতাড়ি আঘাত করতে থাকে ছিনতাইকারী। ভুক্তভোগীদের চিৎকারে আশেপাশের গ্রামের কয়েকশ’ মানুষ লাঠিসোঁটা, দা-বটি নিয়ে বের হয়ে ধাওয়া দিলে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় আসাদুল্লাহ নামে এক যুবককে আটক করে গণপিটুনি দেয় উত্তেজিত গ্রামবাসী। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহত আসাদুল্লাহ ওই এলাকার জজ মিয়ার ছেলে।

মামলার বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আজিজুল হক হাওলাদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL