1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

মিজমিজি পশ্চিমপাড়া স্কুলে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ৪৫ Time View
siddirganj

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এ উপলক্ষে অভিভাবক সমাবেশ ও মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) সকাল নয় টায় নাসিক ২ নং ওয়ার্ডের মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

স্কুলটির দাতা ও প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব সুলতান মো: গিয়াস উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মো: ইয়াছিন মিয়া। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য এস.এম খবির উদ্দিন, প্রধান শিক্ষক মো: সাইদুর রহমান, সাবেক সভাপতি আলহাজ্ব মো: মোস্তফা কামাল, দাতা সদস্য মো: আলী আকবর, অভিভাবক সদস্য মো: আবু বকর সিদ্দিক আবুল, দাতা সদস্য মো: ফজলুল হক ও দাতা সদস্য মো: রহমত উল্লাহ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি আলহাজ্ব ইয়াছিন মিয়া স্কুলের বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের ফলাফল হাতে তুলে দেন এবং সকল অভিভাবকদের আরও সচেতন হওয়ার আহবান জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: মহিউদ্দিন, শিক্ষক মো: শফিক, মো: রফিক, তরুণ উদীয়মান সমাজসেবক ও শিক্ষানুরাগী মো: সাইদ হাসান মুন্না, আওয়ামীলীগ কর্মী রাকিব হাসান প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL