1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

সোনারগাঁবাসীর খাদেম হিসেবে উন্নয়ন করে যাচ্ছি – এমপি লিয়াকত হোসেন খোকা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৪৮ Time View
mp khoka

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ফুটওভার ব্রিজ ও ইউলুপ  নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকেলে ফুটওভার ব্রিজ ও ইউলুপ নির্মাণ কাজের উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসেনর সংসদ সদস্য জননেতা  লিয়াকত হোসেন খোকা।

এ সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর আওতায় সরক ও জনপদের বাস্তবায়নে মোগরাপাড়া চৌরাস্তা বাজার এলাকায় ফুটওভার ব্রিজটি ২ কোটি ২৮ লক্ষ টাকায় ও মারিখালি নদের উপর হয়ে ইউলুপ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

এসময় এমপি খোকা বলেন,আমি জাতীয় সংসদে সোনারগাঁয়ের উন্নয়নের বিষয়ে বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে বক্তব্য রাখার পর মাননীয় যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের সাহেব আমাকে মূল্যায়ন করে সোনারগাঁয়ের বিভিন্ন উন্নয়নের কাজ দিয়েছেন তার ধারাবাহিকতায় ফুটওভারব্রিজ সহ অন্যান্য কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। বাকী উন্নয়ন কাজগুলো পর্যায়ক্রমে দেয়া হবে সেই সাথে তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান ও বাকি জীবনটা সোনারগাঁ বাসির খাদেম হিসেবে উন্নয়ন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস,উপজেলা পরিষদ চেয়ারম্যান সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল-ইসলাম,উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ ইব্রাহীম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম, জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল,

নারায়ণগঞ্জ সড়ক ও জনপদের উপ-বিভাগীয় প্রকৌশলী মো: আবুল হোসেন,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,জাবেদ রায়হান জয়,মোগরাপাড়া ২ নং ওয়ার্ড মেম্বার আবুল হোসেন তুষার।

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি  মোঃ সিরাজুল ইলাম ভূঁইয়া,নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব দেওয়ান উদ্দিন চুন্ন,শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মনির হোসেন তোতা,সনমান্দী ইউনিয়ন জাতীয় পাটির্র্র সাধারন সম্পাদক হারুন মেম্বার,সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক মোসাঃ জাহেদা আক্তার মনি,সদস্য সচিব মোসাঃ জাহানারা আক্তার,]

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সোনারগাঁও পৌরসভার আহবায়ক মোঃ ওমর ফারুক টিটু,সদস্য সচিব,মোঃ আলমগীর কবির,সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক মোঃ কাজী নাজমুল ইসলাম লিটু, সিকান্দার আলী মাষ্টার,রুনা আক্তার,পলি আক্তার প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL