1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

১০ ডিসেম্বর আওয়ামী লীগের দখলে থাকবে কায়েতপাড়ার রাজপথ -নাজমুল আলম নাহিদ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৪৭ Time View
rupganj

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ নাজমুল আলম নাহিদ বলেছেন, ১০ ডিসেম্বর কায়েতপাড়া ইউনিয়ন হতে কোন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঘর থেকে বের হতে পারবেনা।

দেশের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলীর নেতৃত্বে আমরা ৯ টি ওয়ার্ডে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন রাস্তার মোড়ে অবস্থান নিবো।

বিএনপির কোন নেতাকর্মী সেদিন বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে উপযুক্ত ব্যবস্থা গ্রহন করবো। বিএনপি আগের ন্যায় আগুন সন্ত্রাস করে দেশে অশান্তির পায়তারা করিতেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নত রাষ্ট্রের দিকে ধাবিত হচ্ছে ঠিক সেই মুর্হুতে বিএনপি- জামায়াত জোট দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। আমরা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দেশের মানুষের স্বার্থে ১০ ডিসেম্বর আমরা রাজপথ দখল করে রাখবো ইনশাআল্লাহ। কোন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সেদিন ঘর থেকে বের হতে পারবোনা।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL