1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

অবৈধ সম্পদের অনুসন্ধানে রীট হচ্ছে সোনারগাঁও সাবেক এসিল্যান্ডসহ ৭ কর্মকর্তার বিরুদ্ধে!

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ১২৭ Time View
sonarga

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: দড়িকান্দী মসজিদের মিসকেইসের প্রতিবেদন দিতে বড় অংকের ঘুষ দাবী, শুধুমাত্র ঘুষ নিতে লোক নিয়োগ ও বড় অংকের ঘুষ নিয়ে সরকারি নথি থেকে দলিল গায়েব করে প্রমান লোপাট, ঘুষের জন্য দীর্ঘদিন হয়রানী এবং শুনানী না করে আদেশ প্রদানসহ একাধিক অভিযোগে সোনারগাঁও ভূমি অফিসের কানুনগো ফারুক আলম, সাবেক সার্ভেয়ার নুরে আলম,

সাবেক সনমান্দী ভূমি উপ-সহকারী কর্মকর্তা বিপুল চন্দ্র এবং সাবেক সার্ভেয়ার নুরে আলমের শ্যালক ও  ঘুষ গ্রহন করতে নিয়োগপ্রাপ্ত ওমেদার ইমরান হোসেনের বিরুদ্ধে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সানজিদা সরওয়ার এর আদালতে মামলা করেন দড়িকান্দী মসজিদের পক্ষে আবুল কালাম।  আদালত মামলাটি আমলে নিয়ে সিআইডি নারায়ণগঞ্জ কে গুরুত্ব সহকারে তদন্তের নির্দেশ দেন।

এ ঘটনার পর বিষয়টি নিয়ে বাংলাদেশের জাতীয়, স্থানীয় ও অনলাইন পত্রিকাগুলো গুরুত্ব সহকারে সংবাদ প্রকাশ করলে বিষয়টি ব্যাপক আলোচিত হয়। এ ঘটনায় ২০১১ সালে মিসকেইস পরিচালনার সময় অনিয়ম ও দুর্নীতিগ্রস্থ কর্মকর্তা তৎকালীন সার্ভেয়ার মশিউর রহমান, প্রধান সহকারী আব্দুল মোতালেব, আব্দুল খালেক সরকার এবং ভূমি আপিল বোর্ডের নির্দেশে বর্তমানে পুনরায় মিসকেইস পরিচালনায় জড়িত দুর্নীতিগ্রস্থ কর্মকর্তা তৎকালীন এসিল্যান্ড গোলাম মোস্তফা মুন্না, কানুনগো ফারুক আলম, সাবেক সার্ভেয়ার নুরে আলম,

সাবেক সনমান্দী ভূমি উপ-সহকারী কর্মকর্তা বিপুল চন্দ্র এবং সাবেক সার্ভেয়ার নুরে আলমের শ্যালক ও  ঘুষ গ্রহন করতে নিয়োগপ্রাপ্ত  ওমেদার ইমরান হোসেনের ব্যাপক দুর্নীতি ও অবৈধ সম্পদের অনুসন্ধানে জনস্বার্থে হাইকোর্টে রীট হচ্ছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন দড়িকান্দী মসজিদের পক্ষের আইনজীবী মোহাম্মদ কামাল হোসেন ও আইনজীবী শিরিন আক্তার।

অ্যাডভোকেট মোহাম্মদ কামাল হোসেন বলেন, যখন একটি ভূমি অফিসের ঘুষ ও দুর্নীতির অভিযোগ করতে স্বয়ং একটি   মসজিদকে আদালতে আসতে হয়, তখন সংশ্লিষ্ট কর্মকর্তাদের দুর্নীতি ও অনিয়ম যে কোন পর্যায়ে গেছে তা বুঝতে আর বাকী থাকে না।

এ বিষয়ে বাংলাদেশ সুপ্রিম কোর্টের একজন জৈষ্ঠ আইনজীবী আমার সাথে যোগাযোগ করে কোন ফি ছাড়াই জনস্বার্থে রীট করতে আগ্রহ প্রকাশ করেছেন এবং আমাদেরকে দুদকসহ সরকারের বিভিন্ন দপ্তরে লিখিত দরখাস্ত দিতে অনুরোধ করেছেন।

আমি ইতিমধ্যেই সকল কাগজপত্র পাঠিয়ে দিয়েছি। আশা করছি আগামী সপ্তাহে ডিমান্ড অফ জাস্টিস নোটিশ প্রেরন করার পরের সপ্তাহে উচ্চ আদালতে রীট ফাইল করতে পারবো। উচ্চ আদালত থেকে দড়িকান্দী জামে মসজিদ ন্যায়বিচার পাবে এবং অভিযুক্তরা দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আসবে বলে আমরা আশা রাখছি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL