1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

আতাউর রহমান মুকুলের কারনেই বন্দর বিএনপি এখনো উজ্জীবিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ১২০ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দর থানার নাশকতার মামলায় সদ্য কারামুক্ত নেতারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুলকে।

বুধবার (১৯ জানুয়ারী) রাত সাড়ে ৯টায় বন্দর কবিলার মোড় এলাকায় আতাউর রহমান মুকুল এর বাড়িতে গিয়ে সদ্য কারামুক্ত নেতারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময়ে সদ্য কারামুক্ত নেতারা বলেন, আমরা মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল সাহেবের নেতৃত্বে দেশের গণতন্ত্র উদ্ধার আন্দোলনে অংশগ্রহন করার অপরাধে। অবৈধ সরকারের পাতানো মামলায় কারাবন্দি হয়ে ছিলাম।

এসময়ে আমাদের নেতা আতাউর রহমান মুকুল সাহেবের সার্বিক সহযোগীতায় আমাদের পরিবার পরিজন চলেছে। শুধু তাই নয় তিনি আমাদের কারামুক্তির জন্য আইনী সহযোগীতা থেকে শুরু করে সব ধরনের সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। তার কারনেই আমরা ফ্যাসিবাদী সরকারের মিথ্যা মামলা থেকে কারামুক্তি পেয়েছি। তিনি একজন কর্মীবান্দব নেতা।

তার অবদানের কারনেই বন্দর বিএনপি এখনো উজ্জীবিত রয়েছে। আমরা অতীতেও আতাউর রহমান মুকুল সাহেবের নেতৃত্বে রাজপথে ছিলাম এবং ভবিষ্যত্বেও থাকবো। তার নেতৃত্বেই আমরা আগামী দিনে গণতান্ত্রিক আন্দোলনে রাজপথে থাকবো ইনশাল্লাহ।

এদিকে বন্দর থানার নাশকতার মামলায় সদ্য কারামুক্ত নেতারা হলেন, ২৩ নং ওয়ার্ড বিএনপির নেতা মোঃ শহিদুল্লাহ, মুছাপুর ইউনিয়ন বিএনপির নেতা মোঃ তাওলাদ হোসেন, ধামগড় ইউনিয়ন বিএনপির নেতা হামিদুল্লাহ দুলু, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির নেতা মোঃ সেলিম হোসেন, ১৯ নং ওয়ার্ড বিএনপির নেতা হুমায়ুন কবির, ২৬ নং ওয়ার্ড ছাত্রদল নেতা রাকিব হাসান,  ধামগড় ইউনিয়ন ছাত্রদল নেতা মোঃ বাবু মোল্লা ও ২৫ নং ওয়ার্ড যুবদল নেতা শিপন মাহামুদ।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দল সহ সভাপতি মোঃ মোস্তাাকুর রহমান,  যুগ্ন সম্পাদক জান্নাতুল ফেরদৌস রাজিব, ২৩ নং ওয়ার্ড বিএনপির শামসুদ্দিন মোল্লা,  ২৬ নং ওয়ার্ড বিএনপির নেতা মোঃ নাসিরউদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL