1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

ধর্ষণ মামলা: মামুনুলের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছাল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ১৬৩ Time View
mamunul huq

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: হেফাজত ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে সোনারগাঁ থানায় দায়ের করা জান্নাতুল ঝরনার ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ পিছিয়েছে আদালত।

বুধবার (৪ জানুয়ারি) মামুনুল হককে আদালতে হাজির না করায় সাক্ষ্যগ্রহণ পিছিয়ে আগামী ১৫ ফেব্রুয়ারি ধার্য করে আদালত। এদিন নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে এ মামলায় সাক্ষ্যগ্রহণের কথা ছিল।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, বুধবার নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে সাক্ষী গ্রহনের ধার্য নির্ধারন ছিলো। এদিন হয়তো পুলিশ সল্পতা নয়তো অসুস্থতা হতে পারে মামুনুল হক। তবে সঠিক কারণটা এখনো জানিনা কি কারণে মামুনুল হককে আদালতে হাজির করা হয়নি। পরবর্তী ধার্যদিন পরে জানিয়ে দেয়া হবে।

মামুনুল হকের আইনজীবী অ্যাড. একেএম ওমর ফারুক নয়ন বলেন, নিরাপত্তা বিষয়ে সমস্যা ও ঘাটতি থাকার কারণে মামুনুল হক আজ আদালতে আসে নাই। আদালত পরবর্তী তারিখ ১৫ ফেব্রুয়ারি ধার্য করেছেন।

উল্লেখ্য, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করা অবস্থায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা মামুনুল হককে ঘেরাও করেন। এ সময় হেফাজতে ইসলামের নেতাকর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ভাঙচুর চালিয়ে তাকে নিয়ে যান। পরে গত ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন তার সঙ্গে থাকা নারী।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL