1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

বন্দরে ক্রিকেট টুর্নামেন্টের নামে অবৈধ জুয়া বন্ধের দাবিতে মানববন্ধন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ১২৯ Time View

বন্দর প্রতিনিধি:

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার মো: হাবিবুর রহমানের বিরুদ্ধে ক্রিকেট টুর্নামেন্টের নামে অবৈধ জুয়া চালানোর অভিযোগ। এ অবৈধ জুয়া বন্ধের দাবিতে এলাকাবাসির উদ্যোগে মানববন্ধর।

২৯ জানুয়ারী (রবিবার) বিকালে আমোর বটতলা এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে কামতাল তদন্ত কেন্দ্র থেকে পুলিশ এসে মানববন্ধন বন্ধকরে দেয় এবং ব্যানার ছিনিয়ে নিয়ে যায় বলে জানান এলাকাবাসি। পুলিশের এ ধরনের আচরণে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এলাকাবাসির প্রশ্ন পুলিশ কেন অবৈধ জুয়ার পক্ষ নিয়ে আমাদের শান্তি প্রিয় মানববন্ধন বন্ধ করলেন?।

এসময় এলাকার একাধিক ব্যাক্তি বলেন, ৫নং ওয়ার্ডের মেম্বার মো: হাবিবুর রহমানসহ তার লোকজন এলাকায় ক্রিকেট টুর্নামেন্টের নামে অবৈধ জুয়া চালাচ্ছে আমরা এলাকাবাসি তাকে নিষেধ করলে তারা কোন কথা শুনছে না উলটা বিভিন্ন হুমকি দিয়ে বেড়াচ্ছে তাই আমরা এলাকাবাসির উদ্যোগ নিয়ে অবৈধ জুয়া বন্ধের দাবিতে মানববন্ধন করি এসময় কামতাল তদন্ত কেন্দ্র থেকে পুলিশ এসে আমাদের মানববন্ধন বন্ধ করে দেয় এবং আমাদের ব্যানার ছিনিয়ে নিয়ে যায়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL