1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

“কেন্দ্রীয় যুবদলের কমিটিতে মন্তুর অবস্থান”: শহীদুলের শুভেচ্ছা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯৬ Time View
sohidul islam

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সদ্য ঘোষিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটিতে মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুকে সদস্য পদে রাখায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা শহীদুল ইসলাম। সেই সাথে মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বুধবার (২২ ফেব্রুয়ারী) এক বিবৃতিতে মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা শহীদুল ইসলাম এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিবৃতিতে তিনি আরও উল্লেখ করেন, দেশের এই ক্লান্তিলগ্নে মানুষের ভোটাধিকার, মৌলিক অধিকারের পাশাপাশি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচনের দাবিতে রাজপথে সাংগঠনিক দক্ষতা ও বলিষ্ঠ নেতৃত্বের অধিকারী মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু। তার নেতৃত্বে মহানগর যুবদল সাংগঠনিক ভাবে আরও গতিশীল ও শক্তিশালী হয়ে উঠেছে।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্দশের সৈনিক হিসেবে মমতাজ উদ্দিন মন্তুর সাংগঠনিক দক্ষতা ও রাজপথে লড়াকু মনোভাবের অধিকারী। তার মত একজন বলিষ্ঠ নেতাকে সদ্য ঘোষিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটিতে রাখায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানাচ্ছি।

সেই সাথে অবৈধ রাতের ভোটের সরকারের মিথ্যা মামলা হামলার শিকার হয়েও যিনি ক্ষমতাশীনদের সাথে আপোহীনতার পরিচয় দেয়া মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। আগামী দিনে মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুর নেতৃত্বে গণতন্ত্র উদ্ধার আন্দোলনে রাজপথে গতিশীল ও শক্তিশালী বলিষ্ঠ ভূমিকা রাখবে সেই কামনা করি।

উল্লেখ, চলতি বছরের ২২ ফেব্রুয়ারী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ মোতাবেক দলের মহানসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২শ ৩৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির অনুমোদন দেন। যেখানে সুলতান সালাউদ্দিন টুকুকে সভাপতি ও আব্দুল মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL