1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর

বন্দরে রাস্তা দখল করে অবৈধ ভাবে দোকান স্থাপন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২১ Time View
bondhor

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের শাহীমসজিদ এলাকার খালপাড়ের রাস্থাটি প্রভাবশালী ব্যাক্তিদের অবৈধ দখলে। রাস্তা দখল করে পেশাজীবি সংগঠন নামে একটি অরাজনৈতিক ক্লাব, মুদি দোকান, অটো গ্যারেজ, পিঠার দোকান, চায়ের দোকান, পানের দোকান দিয়ে অবাধে ব্যবসা করে আসছে একটি মহল।

এ রাস্তাটি ৩০ফিট প্রশস্ত হওয়ার কথা থাকলেও অদৃশ্য শক্তিতে বর্তমানে রাস্তাটি অর্ধ নির্মিত অবস্থায় রয়েছে। নাসিক ওই রাস্তাটি নিয়ে বিভিন্ন সময়ে উন্নয়ণমুলক প্ল্যান করলেও বাস্তবিক তা আর ফলায়িত হয়না। নাসিকের এই গাফিলতির সুযোগে স্থানীয়ভাবে প্রভাব বিস্তার করে দখল করে গড়ে তুলেছে অবৈধ দোকান ও গ্যারেজ।

১৫ ফেব্রুয়ারী (বুধবার) সকালে সরজমিনে গিয়ে দেখা যায়, শাহীমসজিদ খালপাড় এলাকায় সিটি কর্পোরেশনের রাস্তার একপাশ দখল করে পেশাজীবি সংগঠন নামে একটি অরাজনৈতিক ক্লাব, মুদি দোকান, অটো গ্যারেজ, পিঠার দোকান, চায়ের দোকান, পানের দোকান। এ অবৈধ দখলিরা হলেন, নারায়ণগঞ্জ মহানগর ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ সালাউদ্দিন মিয়া, পেশাজীবি সংগঠনের সভাপতি আমান মিয়া, সামসু মিয়ার পিঠার দোকান, শংকরের পানের দোকান, কাউছারের চায়ের দোকান ও সব্জী দোকান। দীর্ঘদিন ধরে এই অবৈধ দোকানীরা অদৃশ্য শক্তির ইশারায় স্থাপন তৈরি করে ব্যবসা করে আসছে।

সালাউদ্দি মিয়া নাসিক মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীর কাছের লোক হওয়ায় একাধিকবার এ অবৈধ দখল দারদের উচ্ছেদের কথা বলেও কোন লাভ হয়নি বলে জানান এলাকা বাসী। নাসিকের গাফিলতির কারনে অবৈধ দোকানীরা তাদের পৈত্রিক সম্পত্তী মনে করে দেদারসে ব্যবসা করে যাচ্ছে। নষ্ট হচ্ছে এলাকার পরিবেশ। বৃদ্ধি পাচ্ছে কিশোর গ্যাং ও মাদক সেবীদের আড্ডাস্থল।

এই অবৈধ দোকানীদের উচ্ছেদ করলেই এলাকার সৌন্দর্য বৃদ্ধির পাশাপাশি অনেকাংশে অপরাধ প্রবনতা কমে আসবে বলে মনে করছে এলাকা বাসী।

এ ব্যাপারে নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর মো: শাহিন মিয়া বলেন, শাহীমসজিদ এলাকার খালপাড়ের রাস্থাটি নিয়ে আমি মেয়র মহোদ্বয়ের সাথে আলাপ করে অবৈধ দখল দারদের উচ্ছেদের ব্যবস্থা করবো।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL