1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

বিকল্প ব্যবস্থার দাবী বক্তাবলীতে ফেরীর জেটি দিয়ে ঝুকি নিয়ে পারাপার!

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯৮ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী ফেরীঘাটের জেটি দিয়ে জীবনের ঝুকি নিয়ে পারাপার হচ্ছে যাত্রীরা। এতে করে যে কোন সময় বড়ধরনের দূর্ঘটনা ঘটে যেতে পারে।ট্রলারের যাত্রী পারাপারের জন্য বিকল্প ব্যবস্থা করার দাবী জানিয়েছেন যাত্রী ও সচেতন মানুষ।

সরেজমিন গিয়ে দেখা যায়,ফেরীতে উঠানামা করছে ট্রাক সহ ভারী যানবাহন একটি জেটি দিয়ে। তার সাথে দুপাশ দিয়ে সমান তালে মানুষ পারাপার হচ্ছে। পশ্চিম পার্শ্বে ট্রলারের যাত্রী পারাপার করার জন্য আলাদা ব্যবস্থা থাকলেও পূর্বপার্শ্বে নেই। ফলে ফেরীতে যাওয়ার জেটি দিয়ে যাত্রী পারাপার করায় প্রায় সময় চলন্ত যানবাহনের সাথে মানুষজন ধাক্কা লেগে আহত হচ্ছে। এমনকি প্রানহানির সম্ভাবনা রয়েছে।

পূর্বপার্শ্বের জেটি অপর প্রান্তে প্রচুর পরিমান খালি জায়গা পড়ে রয়েছে। সেখানে ট্রলারে উঠার জন্য ব্যবস্থা করা হলে দূর্ঘটনা ঘটার আশংকা কমে যাবে। এ ব্যাপারে সাধারন যাত্রী ও সচেতন মহল পূর্বপার্শ্বে ট্রলারে যাত্রীদের উঠানামার ব্যবস্থা গ্রহন করতে সদর উপজেলার নির্বাহী অফিসার রিফাত ফেরদৌস, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী শওকত আলী, ফেরীর ইজারাদার আনোয়ার আলী,ঘাটের ইজারাদার মহিউদ্দিন ভূইয়া মেম্বারের হস্তক্ষেপ কামনা করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার রিফাত ফেরদৌস মুঠোফোনে জাগো নারায়ণগঞ্জ ২৪.কমকে বলেন, বিষয়টি দেখার জন্য আমি ইউপি চেয়ারম্যান কে বলে দিচ্ছি। 

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL