1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

মহানগর যুবদলের আহবায়ক মন্তুকে নবুর শুভেচ্ছা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪২ Time View
nobo hossain

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সদ্য ঘোষিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটিতে মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুকে সদস্য পদে রাখায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানিয়েছেন বন্দর থানা যুবদল নেতা নবু হোসেন। সেই সাথে মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বুধবার (২২ ফেব্রুয়ারী) এক বিবৃতিতে বন্দর থানাা যুবদল নেতা নবু হোসেন এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিবৃতিতে তিনি আরও উল্লেখ করেন, দেশের এই ক্লান্তিলগ্নে মানুষের ভোটাধিকার, মৌলিক অধিকারের পাশাপাশি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচনের দাবিতে রাজপথে সাংগঠনিক দক্ষতা ও বলিষ্ঠ নেতৃত্বের অধিকারী মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু। তার নেতৃত্বে মহানগর যুবদল সাংগঠনিক ভাবে আরও গতিশীল ও শক্তিশালী হয়ে উঠেছে।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্দশের সৈনিক হিসেবে মমতাজ উদ্দিন মন্তুর সাংগঠনিক দক্ষতা ও রাজপথে লড়াকু মনোভাবের অধিকারী। তার মত একজন বলিষ্ঠ নেতাকে সদ্য ঘোষিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটিতে রাখায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানাচ্ছি।

সেই সাথে অবৈধ রাতের ভোটের সরকারের মিথ্যা মামলা হামলার শিকার হয়েও যিনি ক্ষমতাশীনদের সাথে আপোহীনতার পরিচয় দেয়া মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। আগামী দিনে মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুর নেতৃত্বে গণতন্ত্র উদ্ধার আন্দোলনে রাজপথে গতিশীল ও শক্তিশালী বলিষ্ঠ ভূমিকা রাখবে সেই কামনা করি।

উল্লেখ, চলতি বছরের ২২ ফেব্রুয়ারী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ মোতাবেক দলের মহানসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২শ ৩৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির অনুমোদন দেন। যেখানে সুলতান সালাউদ্দিন টুকুকে সভাপতি ও আব্দুল মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL