1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

আড়াইহাজারে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ৮৮ Time View
dorson

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১০ বছরের শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। পরে বিষয়টি নিয়ে ভুক্তভোগীর পরিবারের সাথে বাক বিতন্ডার সৃষ্টি হয়। প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে ওই শিশুর পরিবারের উপর হামলা করে ৪ জনকে পিটিয়ে আহত করা হয়েছে।

এ ঘটনায় আড়াইহাজার থানায় সোমবার (২৭ মার্চ) ভুক্তভোগী শিশুর পিতা জামাল বাদী হয়ে ধর্ষণ চেষ্টাকারী বিল্লালসহ ৩ জনের নাম উল্লেখ্য করে মামলা দায়ের করেন। তথ্যটি করেছেন আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ)মুহাম্মদ এমদাদুল হক তৈয়ব।

জানা গেছে, উপজেলার ব্রক্ষ্মন্দী ষাড়পাড়া গ্রামের মৃত শংকর আলীর ছেলে বিল্লাল (২৮) ২২ মার্চ বিকেলে প্রতিবেশী জামালের দশ বছরের শিশু কন্যাকে ১০০ টাকা দিয়ে দোকানে পাঠায় কোমল পানীয় বোতল আনার জন্য। শিশুটি দোকান থেকে কিনে নিয়ে বিল্লালের বাড়িতে গেলে বিল্লাল তাকে জোর করে তার ঘরের ভিতরে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। শিশুটি চিৎকার করলে বিল্লাল তাকে মারধর করে আহত করে ধর্ষণের চেষ্টা অব্যাহত রাখে। ওই সময় শিশুটি বিল্লালের হাতে কামড় দিয়ে পালিয়ে যায়। পরে বিল্লাল শিশুটির বাড়ীতে গিয়ে এ ঘটনা ফাঁস না করতে শিশুর পরিবারের লোকজনদেরকে শাসায়। এ নিয়ে ২৬ মার্চ সন্ধ্যায় উভয় পরিবারের মধ্যে ঝগড়া হলে বিল্লাল, তার ভাই আসকর এবং সহযোগী মহিবুর শিশুর পরিবারের উপর হামলা করে শিশুটিকে সহ তার পরিবারের ৪ জনকে পিটিয়ে আহত করে।

আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ)মুহাম্মদ এমদাদুল হক তৈয়ব জানান, আমরা এই ঘটনায় একটি ধর্ষণ চেষ্টার মামলা গ্রহন করেছি। মামলায় অভিযুক্ত আসকর নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম চেস্টা করছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL