1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

সোনারগাঁয়ে বিল্লাল হত্যা মামলার আসামী রতন হাজী গ্রেফতার

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১৫৬ Time View
sonarga

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মিরেরটেক এলাকার ব্যবসায়ী বিল্লাল হোসেন হত্যার প্রায় ২বছর পর ২রা মার্চ বৃহস্পতিবার সকালে হান্নানুর রহমান রতন হাজী নামের এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)।

এ তথ্য নিশ্চিত করেছেন পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম। তার নিজ বাড়ি পশ্চিম বেহাকৈর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ হত্যা মামলার আসামী রতন হাজীকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী অফিসার পিবিআইয়ের এসআই মোঃ মোশারফ হোসেন।

তথ্য সূত্রে জানা যায়, ২০২০ সালের ৭ডিসেম্বর রাতে মিরেরটেক এলাকার রিয়াজুদ্দিনের ছেলে বিল্লাল হোসেন তার বাড়ির পাশে মুদি ও চায়ের দোকান চালাতো। দোকানের বেচাকেনা শেষে রাতে বাসায় না ফিরলে পরিবারের লোকজন তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পায়। পরে সকালে বাড়ির পাশে একটি কাঠবাগানে মস্তকবিহীন লাশ পাওয়া যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে বিল্লালের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় নিহত বিল্লালের স্ত্রী রুমা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার তদন্ত পুলিশ থেকে পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়। এর ৩ মাস পর নিহত বিল্লালের মাথা বাড়ির পাশে একটি পরিত্যক্ত পুকুর থেকে উদ্ধার করেছে পিবিআই। দীর্ঘ ২বছর পর বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত করে হত্যা মামলায় জড়িত থাকায় বুধবার ভোরে নিজ বাড়ী থেকে হান্নানুর রহমান রতন মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

মামলার বাদি নিহত বিল্লালের স্ত্রী রুমা বেগম জানান, আমার স্বামী নিহত বিল্লাল হোসেন মুদি দোকানের পাশাপাশি জমি কেনাবেচা করতো। জমি কেনাবেচার বিষয় নিয়েই সন্ত্রাসী ও খুনি রতন মিয়া ও তার সহযোগিরা আমার স্বামী বিল্লাল হোসেনকে কুপিয়ে মাথা আলাদা করে হত্যা করেছে। আমি তাদের ফাঁসি চাই।

পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, মামলাটি আমাদের কাছে হস্তান্তর হওয়ার পর বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে কাজ শেষে বৃহ্স্পতিবার সকালে রতন মিয়া নামের এক আসামিকে গ্রেফতার করে ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছি। জড়িত অন্যান্যদের গ্রেফতরের জন্য মাঠে কাজ করছে পুলিশ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL