1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

আফজাল হত্যা: রাজু প্রধানসহ সকল আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১৫৬ Time View
atok
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ফতুল্লা দেওভোগ বাশমুলি এলাকা থেকে তুলে নিয়ে মো.আফজালকে রগ কেটে হত্যার ঘটনায় ২২ জনকে আসামী করে মামলা করেছে নিহতের পরিবারের সদস্যরা। এ ঘটনায় ইতোমধ্যে প্রধান আসামী রাজু প্রধানের বাবা মামলায় এজাহারনামীয় আসামী রিয়াজ প্রধান ও তার পায়েল প্রধানকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ফতুল্লা মডেল থানায় আফজাল হত্যাকান্ডের ঘটনায় নিহতের বাবা এবাদুল হোসেন প্রধান বাদি হয়ে মামলাটি করেন। এতে ১৬ জনের নাম উল্লেখ্য করা হয়। আরও ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়।

মামলার আসামীরা হলো দেওভোগ বাশমুলি এলাকার দূর্ধর্ষ সন্ত্রাসী রাজু বাহিনীর প্রধান রাজু প্রধান(৩৫),সোলেয়মান হোসেন ওরফে সায়মন(৩৫),রাসেল ওরফে বিয়াইস্তা রাসেল(৩০),রাসেদ (২৮),হিটলার(২৫), সফিকুল ইসলাম প্রধান(৫৫),ভোমরা রাসেল(৩০), শামীম(২৮),আমিন(১৯),রাসু(৩৫),সাজু প্রধান(৩০),কাউসার মুন্সি(৪০), সালাউদ্দিন(৪০), পায়েল প্রধান(২৫), সফিউল্লাহ শফি(৫৬),রিয়াজ প্রধান(৬০) সহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জন।

পুলিশ মামলার প্রধান আসামী দূর্ধর্ষ সন্ত্রাসী রাজু বাহিনীর প্রধান রাজুর বাবা রিয়াজ প্রধান ও ভাই পায়েল প্রধানকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত উভয়েই মামলার এজাহার নামীয় যথাক্রমে ১৬ ও ১৪ নাম্বার আসামী। গ্রেফতারকৃতদের পাচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়ে বলে জানিয়েছে পুলিশ।

মামলায় উল্লেখ্য করা হয়, বৃহস্পতিবার সকালে নারায়নগঞ্জ জেলা আদালতে একটি মামলার হাজিরা দেওয়ার জন্য সকাল আটটার দিকে বাসা থেকে বের হয় নিহত আফজাল। রিক্সায় করে দেওভোগ মাদ্রাসার পেছনে হাজী নিজামের বাড়ীর সামনে যাওয়া মাত্র অভিযুক্ত আসামীরা দেশীয় অস্ত্র- সস্ত্রে সজ্জিত হয়ে রাজুর নেতৃত্বে আফজালকে টেনে হিচড়ে নামিয়ে এলোপাতাড়ি ভাবে কোপায়। রক্তাক্ত জখম হয়ে আফজাল অজ্ঞাতনামা একটি অটোরিক্সায় করে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এসে রাস্তায় পরে যায়। ইতিমধ্যে নিহতের স্বজনেরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে তাকে চিকিৎসার জন্য শহরের জেনারেল (ডিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। পথিমধ্য নিহত আফজাল স্বজনদের নিকট হামলার বর্ননা করে ঘাতকদের নাম বলে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির(টু) জানায়, নিহতের বাবা বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জন কে আসামী করে হত্যা মামলা দায়ের করেছে। মামলার এজাহার নামীয় ১৪ নাম্বার আসামী পায়েল ও ১৬ নাম্বার আসামী রিয়াজ প্রধান কে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে দেওভোগ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। মামলার অপর আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে আফজাল হত্যাকান্ডে জড়িত রাজু বাহিনীর প্রধান রাজুসহ সকল আসামীদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবী জানান নিহত আফজালের পরিবারসহ কাশিপুর ইউপির ৭নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন। তারা ফতুল্লা থানার অফিসার ইনচার্জের কাছে অনুরোধ জানান, যেন রাজু প্রধানসহ মামলার অন্যান্য আসামীদেরকে গ্রেফতার করে আইনের মাধ্যমে এমন সাজা প্রদান করেন যেন ভবিষ্যতে দেশের কোন এলাকায় এমন হত্যাকান্ডে না ঘটে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL