1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

৭ দিনের মধ্যে বন্দরের ৯টি ওয়ার্ড ও উপজেলার ৫টি ইউনিয়নের শক্তিশালী কমিটি উপহার দিবো: মুকুল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৪০১ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর দর্জি শ্রমিক দলের উদ্যোগে আলোচনা সভা ইফতার ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৪ এপ্রিল) নগরীর দেওভোগ মাকের্টে এই ইফতার দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মহানগর দর্জি শ্রমিক দলের সভাপতি মনির মল্লিকের সভাপতিত্বে এই মিলাদ ও দোয়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, প্রধানবক্তা হিসেব উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক আব্দুস সবুর খান সেন্টু।

এসময়ে প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান মুকুল বলেন, আমরা নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচনের দাবিতে রাজপথে ছিলাম এবং ভবিষ্যত্বেও থাকবো। আমাদের আন্দোলন সংগ্রামে যে দাবি গুলো ছিলো সেটার মধ্যে একটি হচ্ছে ইভিইএম এ ভোট মানি না। যাই হউক সেই দাবি বাস্তবায়িত হয়েছে। এখন তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আমরা রাজপথে ছিলাম এবং থাকবো। এক সময়ে আন্দোলনের চাপের মোখে পড়ে এই অবৈধ সরকার নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে বাধ্য থাকিবে। আমাদের দেশনায়ক তারেক রহমান আন্দোলন সংগ্রামে যে নির্দেশ প্রদান করবেন। আমরা সেই ভাবে কর্মসূচি পালন করবো।

এসময়ে তিনি আরও বলেন, আমাদের বিরুদ্ধে ঐ দুইজন নানা অপপ্রচার চালাচ্ছে, কারন তারা কর্মী খোজে পাচ্ছে না। তবে আমি তাদেরকে বলে দিতে চাই কোন অপপ্রচারই কাজে দিবে না।

যখন আমাদের মহানগর বিএনপির পুর্নাঙ্গ কমিটি ছিলো তখন এই সাখাওয়াত মামলা করে, বিভিন্ন ইউনিট কমিটি দেয়া বন্দ করে দিয়ে ছিলো।

আজকে মহানগর বিএনপির দায়িত্ব যাদেরকে দেয়া হয়েছে তাদের এই নারায়ণগঞ্জ নেতৃত্ব দেয়ারা ক্ষমতা নাই। তাদের কমিটি দেয়ার কোন যোগ্যতা নাই। আমি চ্যালেজ করে বলছি আগামী ৭ দিনের মধ্যে বন্দরের ৯টি ওয়ার্ড ও উপজেলার ৫টি ইউনিয়নের শক্তিশালী কমিটি উপহার দিবো।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সদস্য ও সদর থানা বিএনপির সদস্য সচিব আওলাদ হোসেন, মহানগর বিএনপির সদস্য মনোয়ার হোসেন শোখন, সদর থানা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক সরকার আলম, যুগ্ম-আহবায়ক দিদার খন্দকার, পারভেজ মল্লিক, সদস্য আমিনুর ইসলাম মিঠু, সুজন মাহমুদ, বন্দর উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মো: সাফি, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মহানগর শ্রমিক দলের যুগ্ম-আহবায়ক ফজলুল হক, সাবেক সদস্য সচিব আলী আজগর।

সংক্ষিপ্ত আলোচনা শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL