1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

আলীরটেক ইউপির সোয়া ৩ কোটি টাকার বাজেট ঘোষনা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৯৩ Time View
alirtak

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের ২০২৩-২০১৪ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।

আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ জাকির হোসেন ৩ কোটি ২৫ লাখ টাকার বাজেট ঘোষণা করেন।

শনিবার (২৭ মে) সকাল ১০:০০ ঘটিকার সময় আলীরটেক ইউনিয়ন পরিষদের মিলনায়তনে উন্মুক্ত বাজেট ঘোষনা করেন ইউপি  চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জাকির হোসেন।

ইউনিয়ন পরিষদের সকল সদস্য এবং জনসাধারনের উপস্থিতিতে ২০২৩-২০২৪ অর্থ বৎসরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়।উক্ত উন্মুক্ত বাজেট সভায় রাজস্ব হিসাবের ৩২,৯৬,০০০টাকা এবং উন্নয়ন হিসাবের ২,৯২,৩৫,৭১৫ টাকার সহ সর্বমোট ৩ কোটি ২৫ লাখ টাকার বাজেট ঘোষনা করা হয়।

বাজেট ঘোষণার আগে সংক্ষিপ্ত বক্তব্যে আলহাজ্ব মুহাম্মদ জাকির হোসেন বলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং প্রতিটি ইউনিয়নকে আদর্শ ও মডেল ইউনিয়ন গড়ার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আলীরটেক ইউনিয়ন পরিষদ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।২০২৩-২০২৪ অর্থ বৎসরে ব্যয়ের ক্ষেত্রে যোগাযোগ খাতে সবচেয়ে বেশী বাজেট ঘোষনা করা হয়েছে।স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান এর ব্যক্তিগত অর্থে ব্যপক উন্নয়ন করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব সম্রাট আহম্মেদ, সমাজসেবক আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন, হাজ্বী শরীফ হোসেন, ইউপি মেম্বার শাহীন রাজু, রওশন আলী, আব্দুল মান্নান, ওসমান গনি,সোহেল মিয়া,জাকির হোসেন,ফিরোজ মিয়া,আব্দুল ওয়াহাব সরকার,সদর থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL