1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

জাতীয় পার্টি শান্তির রাজনীতি করে -লিয়াকত হোসেন খোকা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৭৩ Time View
mp khoka

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:  জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেন, মহান আল্লাহ পাকের ইচ্ছায় সোনারগাঁয়ে বিগত সাড়ে ৯ বছর ধরে আমি আপনাদের খাদেম হিসেবে খেদমত করার চেষ্টা করেছি,আগামীতে আলøাহ পাক যদি তৌফিক দান করেন আবারও খেদমত করবো। আমি হলফ করে বলতে পারি স্বাধীনতার পরে সোনারগাঁয়ে অনেক এমপি,মন্ত্রী হয়েছেন কিন্তু কেউ এতো বেশি উন্নয়ন করতে পারেন নাই। আমি আপনাদের সহযোগিতায় ব্যাপক উন্নয়ন করার চেষ্টা করেছি। আইনশৃঙ্খলা যে কোন সময়ের চেয়ে এখন অনেক ভালো।

চাঁদাবাজি,মাদক ব্যবসা,ইভটিজিং সহ অপরাধমূলক কর্মকান্ডে আপনাদের আরো সহযোগিতা চাই। আগের মতো সোনারগাঁয়ে দলাদলি,মারামারি নেই , আমার সোনারগাঁয়ের মানুষ বিশৃঙ্খলা পছন্দ করেন না, তারা সুখ শান্তিতে বসবাস করতে চায়, মাদকের সঙ্গে কারা জড়িত আছে আপনার এলাকায় কে  মাদক ব্যবসা করে আপনি অবশ্যই অবগত। আপনার সন্তানের ভবিষ্যতের চিন্তা করে মাদক ব্যবসা বন্ধ করতে স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনীকে তথ্য দিয়ে সহযোগিতা করেন। এভাবে সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়নে জেগে উঠতে হবে তাহলে সারা সোনারগাঁ মাদক মুক্ত হবে।আমি আপনাদের সাথে আছি,কোন ভয় নেই,সবাই ঐক্যবদ্ধ থাকবেন ইনশাআলøাহ।

শনিবার বিকেলে উপজেলার সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আগামী নির্বাচনকে ঘিরে বিশৃঙ্খলা সৃষ্টি করে কোন লাভ হবে না, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। জনগণকে ভালোবেসে জনগণের কাতারে এসে দাঁড়ান। জনগণ যাদেরকে চাইবে তারাই নির্বাচিত হবেন। আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, জাতীয় পার্টি শান্তির রাজনীতি করে। জনগণ যাতে শান্তিতে থাকে সেই চেষ্টাই করুন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,বিগত ৯ বছরের উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সহযোগিতায় ব্যাপক উন্নয়ন হয়েছে। ইনশাআলøাহ আরোও উন্নয়ন হবে।

জাতীয় পার্টির সাদীপুর ইউনিয়ন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবুল হাসেমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সাধার সম্পাদক মোঃ বেলাল হোসেন,জাতীয় মহিলা পার্টির সভাপতি মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সভাপতি সানাউলøাহ্ সানু, সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল,সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ আব্দুর রউফ, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম.এ জামান।

এসময় আরোও উপস্থিত ছিলেন,জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জাহেদা আক্তার মনি,জাহানারা আক্তার, আহবায়ক নাছিমা আক্তার পলি, সদস্য সচিব নার্গিস আক্তার,

যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না,পৌর জাতীয় পার্টি নেতা টিটু, সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব নুর হোসেন মেম্বার, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার,আবুল কাসেম মেম্বার, হামিদ মেম্বার,রমজান মেম্বার, মাইন উদ্দিন মেম্বার,মাসুম মোলøা মেম্বার, আলী আকবর মেম্বারসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL