1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকী: ফতুল্লা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৫৯ Time View
soyjot

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা হুমকীর প্রতিবাদে ফতুল্লা থানা আওয়ামীলীগের উদ্দ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল বের করা হয়েছে।

সোমবার ( ২২ মে ) বিকেল ৪টায় পঞ্চবটীস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে বিশাল একটি মিছিল নিয়ে তা ফতুল্লা লঞ্চঘাটের সামনে গিয়ে সমাপ্ত করা হয়।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম শহিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক এম.শওকত আলীর সঞ্চালনায় বিÿোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.আসাদুজ্জামান,জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগৈর সভাপতি মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ ফরিদ আহমেদ লিটন,সাংগঠনিক সম্পাদক এমএ মান্নান,কার্যকরী সদস্য আবু মো.শরিফুল হক, ফতুল্লা থানা কৃষকলীগের সভাপতি আবু হানিফ,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজি মো.মিছির আলীসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আসা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

মিছিল পুর্বক এক সংক্ষিপ্ত বক্তব্যে ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউপি চেয়ারম্যান হাজি এম.শওকত আলী বলেন, কিভাবে একটি দেশের প্রধানমন্ত্রীকে হত্যার প্রদান করে। রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদকে দেশের প্রচলিত আইনে দ্রুত শাস্তির দাবী জানিয়ে তিনি বলেন,বিএনপি-জামাত জোট অধীর আগ্রহে রয়েছেন যে তারা ক্ষমতায় আসবেন। লাভ নেই এমন খোয়াব দেখে। কারন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যে পরিমান উন্নয়ন করেছেন তা আজ বিশ^বাসী সবাই জানেন। এখন তার কাছ থেকে অনেক দেশের ÿমতাধর নেতারা বুদ্ধি চায়।

তিনি আরও বলেন, ঐ কুলাঙ্গার (রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ)কে এমন শাস্তি দেয়া হোক যেন আগামীতে কেউ যেন এমন হুমকী কাউকে দিতে না পারে। যে মানুষটি দেশের আপামর জনতার সুখে-দুঃখে পাশে থেকে সহযোগিতা এবং দেশের উন্নয়ন করছেন তাকে হত্যার হুমকীর সাহস কোথায় পেল আমরা তা জানতে চাই। আমাদের নেতা শামীম ওসমানের নির্দেশে এবং নেতৃত্বে বাংলার জমিন থেকে ঐ বিএনপি-জামাত জোটের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েই মাঠে থাকবো এবং আমাদের জানমাল দিয়ে হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাচিয়ে রাখবো ইনশাল্লাহ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL