1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

বন্দর রুস্তমপুরে মাদক ব্যবসায় বাধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১১৮ Time View
bondhor

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দরে মাদক ব্যবসায় বাধা দেয়ায় আসিবুর রহমান পাপ্পু নামের এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে।

সোমবার (২৯ মে) সন্ধ্যায় বন্দর উপজেলা রুস্তমপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত আসিবুর রহমান পাপ্পুর মা আলো বেগম বাদী হয়ে মঙ্গলবার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত আসিবুর রহমান পাপ্পু বন্দর উপজেলার পুরান বন্দর কাজীবাড়ি এলাকার পনির হোসেনের ছেলে।

অভিযুক্তরা হলেন, রুস্তমপুর এলাকায় জমির উদ্দিনের ছেলে হাসান, একই এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে জনি, নিজা মোল্লার ছেলে মাসুম, মৃত হারুন মিয়ার তপু, ফালু মিয়ার ছেলে সাগর ও তোতলা আরিফ।  

অভিযোগে জানা যায়, বিভিন্ন সময় মাদক ব্যবসায় বাধা দেয়ার জেরে সোমবার সন্ধ্যায় রুস্তমপুর এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী হাসান ও জনির নেতৃত্বে পথরোধ এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এবং ডান পা ভেঙে ফেলে। পরে ডাকচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা এ সময় থানায় মামলা করলে পরিবারের সবাইকে কুপিয়ে হত্যা করবে বলে হুমকি দিয়ে পালিয়ে যায়।  

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল ভিক্টেরিয়া নিযে যায়। পরে অবস্থা গুরুতর হওয়ায় ঢাকা মেডিকেল রেফার করলে সেখান থেকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

আসিবুর রহমান পাপ্পুকে চিকিৎসা দিয়ে ছেড়ে দিলে বন্দর থানায় ৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে অভিযোগ করেন।

এদিকে ওই সন্ত্রাসীদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে স্থানীয় লোকজন। তাদের মাদক বেচাকেনা নিয়ে বাধা দিলেই নেমে আসে অমানুষিক নির্যাতন। এসব সন্ত্রাসীদের আতঙ্কে মুখ খুলতে কেউ রাজি নয়। দ্রুত এসব সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের দাবি জানান ভুক্তভোগীরা।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL