1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

মসজিদ-মাদ্রাসার উন্নয়ন কাজে ব্যয় করলে আল্লাহ খুশি হন -এমপি খোকা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ২৫৪ Time View
mp khoka

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সোনারগাঁও পৌর সভার সর্বাধিক গুরুত্বপূর্ণ সড়ক কৃষ্ণপুরা এলাকার রা¯Íার প্রশ¯Íকরণ ও নতুন কবর স্থান পরিদর্শন করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি।

শুক্রবার বাদ জুম্মা পৌর সভার কৃষ্ণপুরায় অবস্থিত বাইতুল মামুর জামে মসজিদে নামাজ আদায় শেষে তিনি সরেজমিনে গিয়ে কবরস্থান ও রা¯Íা প্রশ¯Íকরণ কাজের পরিদর্শন করেন।

এসময় এমপি খোকা বলেন, সোনারগাঁয়ে অনেক মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় আমি অনুদান দিয়েছি, মসজিদ আলøাহর ঘর এখানে আমার সোনারগাঁয়ের জনগণ নামাজ পড়ে, এতে স্বয়ং আলøাহ পাক খুশি হন।

তিনি বলেন, সবাই মসজিদে নামাজ পড়তে যাবেন, আলøাহ এবং রাসুলের দেখানো পথে হাটলে তিনি আমাদের উপর রহমত দিবেন। দ্বীনের পথে সবাই এগিয়ে আসলে  সমাজ সকল অনাচার থেকে মুক্তি পাবো।

পরিদর্শন শেষে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি।

এর আগে তিনি বাইতুল মামুর জামে মসজিদে নামাজ আদায় করেন পরে মসজিদ এর অবশিষ্ট কাজ নির্মানে আর্থিক অনুদানের আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য ও সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ন সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান,সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, পৌর জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু, হাসান ইমাম,সাবেক মেম্বার  আলমগীর কবির,ব্যবসায়ি মামুন,মিলন,জাতীয় পার্টি নেতা গরীবে নেওয়াজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL