1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

সোনারগাঁয়ে গুরুত্বপূর্ণ সড়কের সংস্কার কাজের পরিদর্শন করেন এমপি খোকা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১০২ Time View
mp khoka

সোনারগাঁ প্রতিনিধি:

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা ৩০’শে মে মঙ্গলবার দুপুরে থানা রোডের মোগরাপাড়া চৌরাস্তার দৈলেরবাগের দুটি ভাঙ্গা অংশের সংস্কার কাজ পরিদর্শন করেন। সোনারগাঁ উপজেলার বিশ্বরোড ব্যতীত ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ সড়কগুলোর মধ্যে অন্যতম একটি সড়ক এই রাস্তা।

দৈনিক প্রায় লাখো সাধারণ মানুষের যাতায়াত ছাড়াও রোগী বহনকারী গাড়ি ও বিভিন্ন মালিকানাধীন প্রতিষ্ঠানের পণ্য বহনকারী গাড়ির চলাচল রয়েছে অত্র রাস্তায়। কিন্তু দীর্ঘ কয়েকবছর যাবত রাস্তাটির দৈলেরবাগ এলাকার পল্লী বিদ্যুৎ ও চিড়ার মেইল অংশে ভাঙ্গা অবস্থায় রয়েছিলো। ভাঙা অংশের পরিমান বেশি হওয়ায় নিত্যনতুন দূর্ঘটনার সাক্ষী হতো এলাকাবাসী ও যাত্রীগন।

তাছাড়া সামান্য বৃষ্টি হলে হাটু পানি জমে থাকতো ভাঙা অংশে। বিভিন্ন সময় কর্তৃপক্ষকে অবগত করা হলে মাঝে মধ্যে নাম মাত্র মেরামত করা হতো, যার মেয়াদকাল হতো বড়জোর ২ থেকে ৩ মাস। ফলে জনদূর্ভোগ নিত্য দিনের সঙ্গীতে পরিনত হয়েছিলো।

তবে কাল বিলম্ব হলেও দীর্ঘ কষ্টের অবসান ঘটিয়ে রাস্তাটি পুননির্মাণে আর.সি.সি. এর মতো দীর্ঘ মেয়াদি পরিকল্পনা গ্রহন করা হয়েছে।

পরিদর্শন কালে এমপি খোকা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে ধন্যবাদ জানান। আরো ধন্যবাদ জানান রোডস এন্ড হাইওয়ে কর্তৃপক্ষকে। পুননির্মাণ কজের জন্য উপজেলা সড়কটি বন্ধ রাখা হয়েছে গত দুদিন যাবত।

রাস্তা পরিদর্শন ছাড়াও এমপি খোকা এলাকাবাসীর খোঁজ খবর নেন। পরিদর্শনের সময় এলাকার সাধারণ মানুষ খোকাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, আমিন মেম্বার, কাজী লিটু, মো:মইনুল ইসলাম  মামুন মিয়া, সিকান্দার আলী মাস্টার,ফজলুল হক মাষ্টার, আরিফ, মো: ইলিয়াস মিয়া, ঠিকাদার এর প্রতিনিধি, রোডস এন্ড হাইওয়ের মাঠ পর্যায়ের কর্মকর্তা সহ এলাকার সাধারণ জনগণ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL