1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

সোনারগাঁয়ে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে কৃষক দলের দোয়া ও মিলাদ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৯৮ Time View
sonarga

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে থানা কৃষক দলের উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে উপজেলার মোগরাপাড়া চৌরা¯Íা বাড়ী মজলিস এলাকায় এই দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ থানা জাতীয়তাবাদী কৃষক দলের আহবায়ক ফজলুল হকের সভাপত্বি ও সদস্য সচিব মোঃ বাবুল হোসেন বিজয়ের সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের আহবায়ক ডা.শাহীন মিয়া।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের সদস্য সচিব কায়সার রিফাত।

বিশেষ অতিথি ছিলেন,উপস্থিত নারায়ণগঞ্জ জেলা যুগ্ম-আহবায়ক নাজমুল হাসান, সোনারগাঁ উপজেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক শাহাবুদ্দিন যুগ্ম-আহবায়ক আলম মিয়া, মোঃ নিজাম উদ্দিন প্রধান,আনোয়ার হোসেন আনোয়ার, হোসেন সেতু ও সুমন,বাবুল হাওলাদার,বিএনপি নেতা আতাউর রহমান, নিজাম উদ্দিন নিজামসহ ইউনিয়নের সকল অঙ্গসংঘঠনের নেতাকর্মীরা।

এসময় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া কামনা করা হয়।

এসময় প্রধান অতিথি নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের আহবায়ক ডা.শাহীন মিয়া বলেন, বর্তমানের ফ্যাসিস্ট সরকারের অত্যাচারে অনেক নেতাকর্মী মারা গেছেন। তাদের জন্য আমরা দোয়া করবো এবং এই অবৈধ সরকারের বিরুদ্ধে দলের সিদ্ধান্তে যে কোনো আন্দলোন সংগ্রামে আমরা প্রস্তুত আছি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL