1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ ফতুল্লায় ভেকুর আঘাতে গ্যাসের পাইপ ফেটে আগুনে একাধিক ঘর পুড়ে ছাই দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি

উন্নত রাষ্ট্রের জন্য প্রয়োজন সু-শিক্ষা – সেলিম ওসমান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ১১৯ Time View
salim osman

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: মঙ্গলবার ২০ জুন সকাল ১১ টায় হাজ্বী সিরাজ উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৬ষ্ঠ তলা ভবন শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

নতুন ভবন উদ্বোধন ও আলোচনা সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৫ আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ।

আরো উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল, বন্দর। বন্দর থানা অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দিক। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বন্দর উপজেলা ভূমি অফিসার মনিশা রানী সরকার।

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের প্রধান। নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃআফজাল হোসেন,২৩ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আবুল কাউসার আশা, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  এম এ গাজী সালাম।

বিদ্যালয়ের শিক্ষক আব্দুল হালিমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন  ম্যানেজিং কমিটির সদস্য নাসির উদ্দিন, জাকির হোসেন,  মোজ্জামেল হক, আশরাফ উদ্দিন আশু হাজী, আওয়ামী লীগের নেতা ও স্কুল কমিটির সদস্য হাজী আব্দুস সামাদ, মহিলা প্রতিনিধি সিমলা আক্তার, শিক্ষক আব্দুল আউয়াল খোকন, মনির হোসেন, দেলোয়ার হোসেনসহ শিক্ষকবৃন্দ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিনের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানটি সু-শৃঙ্খলাভাবে সমাপ্তি হয়।

প্রধান অতিথি হিসেবে  সেলিম ওসমান বলেন, আপনারা সবাই দোয়া করবেন আমার জন্য আমি অসুস্থ। আর তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন আমি চাই  হাজ্বী সিরাজ উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা একদিন এমপি মন্ত্রী কিংবা ডিসি হবে তাই তোমার সুন্দর মতো পড়া শোনা করবে ভবিষ্যৎ তোমারই ভালো রেজাল্ট করো আমি তোমাদের জন্য শিক্ষা সফর সহ যা কিছু দরকার স্কুলের জন্য আমি করবো ইনশাআলøাহ।

প্রধান অতিথি আরো বলেন, দেশ উন্নত হচ্ছে। উন্নত রাষ্ট্রের জন্য প্রয়োজন সু-শিক্ষা। একজন শিক্ষিত জাতীয় পারে সকল কিছুর পরিবর্তন ঘটাতে। শিক্ষার কোন বিকল্প নেই। যেমন সরকার নতুন ভবন দিয়েছে ঠিক তেমনি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নত হবে এটাই আমার চাওয়া।

সে সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব জাহাঙ্গীর আলম মৃধা, কুদ্দুস মৃধা, মহানগর ছাত্রলীগ সাবেক সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দু, মহানগর ছাত্রলীগ সাবেক সহ সভাপতি রাজু আহমেদ সুজন, ফারুক প্রধান, আরাফাত কবির ফাহিম, পিয়াস মৃধা ও হাজ্বী সিরাজ উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষিক সহ শিক্ষার্থীবৃন্দ।

সভাপতি মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL