1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে “ মডেল রিপোর্টার্স ক্লাবে”র শরবত বিতরন সোনারগাঁয়ে কালামের পক্ষে নির্বাচনী প্রচারণা ও কর্মী সভা লালমনিরহাটে প্রচণ্ড দাপদাহে রাশেদুলের মৃত্যু তাপপ্রবাহ থেকে মুক্তির আশায় গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় আল মামুন ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কাগজে কলমে ৫০ শয্যা বাস্তবতায় ? আপনাদের নিরব বিপ্লবই বিজয়ের মালা মুকুল সাহেব পড়বে জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম

গোদনাইল ভুইয়াপাড়ায় অবৈধ গ্যাস সংযোগকারী কে এই আকাশ প্রধান!

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৬৬ Time View
sagor prodhan

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: গোদনাইল ভুইয়াপাড়া এলাকার গোলাপ প্রধানের ছেলে মো.আকাশ প্রধানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদ নিয়ে তোলপাড় শুরু হয়েছে পুরো এলাকায়।

স্থানীয়দের দাবী, যেখানে লাখ টাকা নিয়ে সরকারীভাবে কোন গ্যাসের নতুন সংযোগ পাওয়া যাচ্ছেনা এবং নিয়মিত বৈধ গ্রাহকরা প্রতিমাসে বিল প্রদান করেও গ্যাসের জন্য গভীর রাত পর্যন্ত ঘুমহীন থাকতে হচ্ছে সেখানে আকাশ প্রধান কিভাবে অবৈধপন্থায় গ্যাস সংযোগ দিয়ে সরকার তথা দেশের মুল্যবান গ্যাস অপচয় করছে। আবদুল হাকিম নামে এক ব্যক্তি জানান, প্রায় ২০ বছর পুর্বে তিতাসের মাধ্যমে বৈধভাবেই বাড়িতে গ্যাসের সংযোগ নিয়েছি এবং প্রতিমাসে নিয়মিতভাবেই বিল পরিশোধ করছি।

কিন্তু পরিতাপের বিষয় হচ্ছে একটু গ্যাসের জন্য গভীর রাত পর্যন্ত অপেÿা করতে হচ্ছে গৃহিনীকে। অথচ কাজি আমিরের শেল্টারে থেকে নতুন প্রতিটি বাসাবাড়িতেই মোটা অংকের টাকার বিনিময়ে অবৈধভাবে গ্যাস সংযোগ দিচ্ছে আকাশ প্রধান। শুধুমাত্র ÿমতাসীনদের পাশে থেকেই চলছে আকাশের অপকর্ম। সে কখনও বিএনপি আবার কখনও আওয়ামীলীগের রাজনীতির ব্যানারে চলছে তার রাজনীতি।

আওয়ামীলীগের মাঝে আকাশের গুরু আরামবাগ এলাকার হাবিবুর রহমান হবি’র ছেলে অন্যতম অপরাধী মাদক স¤্রাট নামধারী যুবলীগ নেতা কাজি আমির হোসেন আর বিএনপিতে আকাশের গুরু হিসেবে রয়েছেন সাবেক সাংসদ আলহাজ মু.গিয়াসউদ্দিন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, গোদনাইল ভুইয়াপাড়া এলাকায় প্রায় ৫০টি বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ প্রদান করেছে এ আকাশ। প্রতিটি সংযোগের জন্য মাসিক একহাজার টাকা করে হাতিয়ে নিচ্ছে এ আকাশ। এছাড়াও প্রতিটি সংযোগের জন্য আকাশ ও আমিরকে ২০-২৫ হাজার টাকা করে দিতে হচ্ছে। উক্ত এলাকায় তারা দু’জন ছাড়া অন্য কারোর মাধ্যমে গ্যাস সংযোগ নেয়াটা কষ্টসাধ্যকর।

আর আকাশকে এ কাজে সহযোগিতা করছে তালেব ফকিরের ছেলে দেলা এবং কমর আলীর ছেলে দেলোয়ার হোসেন মাষ্টার ওরফে কেছা। আওয়ামীলীগের বিভিন্ন মিছিল-মিটিংয়ে যোগদানের পাশাপাশি বিএনপির মিছিল-মিটিংয়েও দেখা এ আকাশকে। দু’দলের রাজনীতিতে সম্পৃক্ত হয়ে পুরো ত্রাসের কার্যক্রম চালিয়ে যাচ্ছে এ আকাশ। কেউ কিছু বললে তাকে কাজি আমিরের নাম উচ্চারন করে বিভিন্নভাবে ভীতি প্রদর্শনও করে থাকে এ আকাশ।

স্থানীয়রা আরও জানান,প্রায়শ আকাশের বাড়ির ছাদে উঠে কাজি আমিরসহ অনেকেই আড্ডা দেয়ার ফলে আরও দূর্দান্ত সাহসী ভুমিকায় থেকে অপরাধকর্ম চালিয়ে যাচ্ছে আকাশ।

পুরোটাই নীতিহীন মানুষের মতই আওয়ামীলীগ-বিএনপি ব্যানারে রাজনীতি করছে আকাশ। যা নিজেকে আর্থিকভাবে সফল হতে সহযোগিতা করছে বলে অভিমত স্থানীয়দের। আওয়ামীলীগ-বিএনপির বিভিন্ন নেতাদের তার বাড়িতে এনে আপ্যায়ন করিয়ে ছবি তুলে তা ফেসবুকে আপলোড করে এলাকাতে নিজেকে বড়মাপের নেতা হিসেবে জাহির করছে আকাশ। আর এটাই নাকি অপকর্মের কৌশল।

গোদনাইলসহ পুরো সিদ্ধিরগঞ্জে আকাশের এরুপ চরিত্র নিয়ে কানাঘুষা চললেও তা কোনভাবেই কর্নপাত করেছে সে। স্থানীয় আওয়ামীলীগ নেতা আবু মোতালেব বলেন,রাজনীতিতে নীতি ও আদর্শবান ব্যক্তি প্রয়োজন। কিন্তু বর্তমানে এরুপ নীতি ও আদর্শবান রাজনৈতিক কর্মী বা নেতার সংখ্যা ক্রমেই কমছে। এ মুখে মধু ও অন্তরে বিষ নিয়েই রাজনীতিকে ধ্বংস করে ফেলছে। আওয়ামীলীগের অপর নেতা সৈয়দ হোসেন বলেন,কাজি আমিরের মত লোকদের কারনেই বিএনপি-জামাতের নেতাকর্মীরা আজ আওয়ামীলীগে অনুপ্রবেশ করে বিভিন্ন অপকর্ম করছে।

অথচ দলীয় ত্যাগী নেতারা অনেকেই অভাব-অনটনের মাঝে দিনানিপাত করলেও সেদিকে খেয়াল নেই। স্থানীয় বিএনপি নেতা রহিমুদ্দিন বলেন,আকাশদের মত দ্বিমুখী ছেলেদের কারনে আলহাজ মু.গিয়াসউদ্দিনকে আওয়ামীলীগের দালাল হিসেবে উলেøখ করতে সাহস পায় অনেক দলীয় নেতাকর্মীরা। কারন আকাশ কখনও আওয়ামীলীগের ব্যানারে আবার কখনও বিএনপি ব্যানারে নেতাদের সাথে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL