1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

চিকিৎসা সেবায় বিশেষ অবদান রাখায় ডা. মুজিবুরকে ক্রেস্ট প্রদান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১০১ Time View
dr. mojibor

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের উদ্যোগে “শহীদ জিয়া ও বহুদলীয় গণতন্ত্র” শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।

মঙ্গলবার (৬ জুন) বেলা ১১ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি অডিটোরিয়াম এ আয়োজন করা হয়।

জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির ভাইসচেয়ারম্যান সামসুজ্জামান দুদু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এহসানুল হক মিলন, চেয়ারপারসন এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

এসময়ে আমন্ত্রিত অতিথি হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য ও সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান তার বক্তব্য বলেন, আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিক হিসেবে এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি।

গত ১৫ বছর যাবৎ দেশের গণতন্ত্র উদ্ধার আন্দোলন করতে গিয়ে  মামলা, হামলা, গুম, খুন, জেল জুলুমের শিকার হয়েছে জিয়ার সৈনিকরা। কিন্তু কখনই আমরা অন্যায়ের কাছে মাথা নত করি নাই আর করবোও না।

আজ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের যোগ্যউত্তসূরি তারুন্যের অহংকার ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আমরা সরকার পতন আন্দোলনে ছিলাম এবং ভবিষ্যত্বেও থাকবো।

সংক্ষিপ্ত আলোচনা শেষে চিকিৎসা সেবায় বিশেষ অবদান রাখায় উপস্থিত নেতৃবৃন্দরা ডা. মুজিবুর রহমানকে ক্রেস্ট প্রদান করেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL