1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ ফতুল্লায় ভেকুর আঘাতে গ্যাসের পাইপ ফেটে আগুনে একাধিক ঘর পুড়ে ছাই দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি

দরপত্র চুড়ান্ত না হতেই বন্দরে ২টি পশুর হাট দখলের অভিযোগ ব্যবস্থা নিচ্ছেন নাসিক

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১৩২ Time View
bondhor

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড ও  ২০নং ওয়ার্ডের  অস্থায়ী কোরবানী পশুর হাটের দরপত্র চ‚ড়ান্ত না হতেই বাঁশ-খুঁটি দিয়ে দখল নেওয়ার অভিযোগ উঠেছে  নাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো: মোখলেসুর রহমান চৌধুরী ও ২০নং ওয়ার্ডের হাজী শাহেনশাহ বিরুদ্ধে।

এখনও ঈদের প্রায় ১৪ দিন বাকি এরই মধ্যে মদনগঞ্জ সামিটের পিছনে শীতলক্ষ্যা নদীর কূল ঘেঁষে সরকারি সম্পত্তিতে অস্থায়ী কোরবানির পশুর হাট ও সোনাকান্দা হাট বসাতে এখনি বাঁশ-খুঁটি দিয়ে দখল নিয়েছে উলেøখিত দুই কাউন্সিলর।  দরপত্র চুড়ান্ত না হতেই হাট দখল নেওয়ার ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্র্মকর্তা মো: সহিদুল ইসলাম।

১৪ জুন (বুধবার) বিকেলে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

এ ব্যাপারে একাধিক ব্যক্তি গনমাধ্যমকে জানায় , নাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো: মোখলেস চৌধুরী ও ২০নং ওয়ার্ডের হাজী শাহেনশাহ আহাম্মেদ ব্যক্তিগত প্রভাব খাটিয়ে অস্থায়ী কোরবানির পশুর হাটের দরপত্র চুড়ান্ত না হতেই বাঁশ-খুঁটি দিয়ে উল্লেখিত দুইটি হাট দখলে নিয়েছে। এবং এলাকায় হুমকি দিয়ে বেড়াচ্ছে এখানে কাউকে হাট করতে দেওয়া হবে না। তাদের ইচ্ছে মত নাম মাত্র মূলে কোরবানির পশুর হাটের ইজারা আনার পাঁয়তারা করছে।

 এ ব্যাপারে আমরা এলাকাবাসী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের হস্থক্ষেপ কামনা করি।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো: মোখলেসুর রহমান চৌধুরী ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী শাহেনশাহ আহাম্মেদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে তাদেরকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ মোঃ আবু বকর সিদ্দিক জানান, হাট দখলের বিষয়টি আমার জানা নেই। বিষয়টি খতিয়ে দেখছি ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL