1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

ফতুল্লার পিলকুনি-তক্কারমাঠে কিশোরগ্যাং আতঙ্ক!

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১০৮ Time View
fothulla

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ফতুল্লার পিলকুনি, তক্কারমাঠ, পেয়ারাবাগান এলাকা জুড়ে কিশোর গ্যাংয়ে অতিষ্ঠ সাধারণ মানুষ। পান থেকে চুন খসলেই তান্ডব। বসতবাড়ীতে হামলা,বাসা থেকে তুলে এনে কুপিয়ে জখন করে হত্যার চেষ্টা করা কিংবা ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো এসব কিশোর অপরাধীদের নিয়মিত রুটিনে পরিনত হয়েছে। এসব অপরাধীদের বিরুদ্ধে ফতুলøা মডেল থানায় একাধিক অভিযোগ এবং মামলাও রয়েছে। এই বাহিনী প্রধান শুভ এসব অপরাধের কারণে একাধিক মামলার আসামী হয়েছে।

এমনকি হাজতবাসও করেছে। তারপরও শুভ বাহিনীর অপরাধ থেমে নেই। থানা পুলিশের কয়েকজন পুলিশ অফিসারের সাথে সখ্য থাকায় অপরাধ করে সহজেই পার পেয়ে যাচ্ছে এই কিশোর অপরাধী চক্রটি। এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য দৃষ্টি আকর্ষণ করেছে ভুক্তভোগী এলাকাবাসী।

সূত্র জানায়, পিলকুনি, তক্কারমাঠ, পেয়ারাবাগাননএলাকার শুভ, সিনহা হাসান, রাতুল, আলামিন,আরিফ, ফাহিম,মিলন,নুহিন,অনিক,জয় শাকিল,অন্তুসহ শতাধিক কিশোর অপরাধীর কাছে জিম্মী হয়ে পরেছে এলাকাবাসী। প্রায় সময় এই বাহিনীর হামলা শিকার হচ্ছে নিরিহ মানুষ। সর্বশেষ গত ৫জুন মধ্যরাতে মিশুক চালক মিরাজকে তুলে এনে কুপিয়ে হত্যার চেষ্টা করে।

এ ঘটনায় আতহ মিশুক চালক ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু রহস্যজনক কারণে অভিযোগ থেকে শুভ, সিনহার নাম বাদ দিয়ে একটি মামলা দায়ের হলেও এই বাহিনীর বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থা নেয়নি পুলিশ।  এরআগে ২০২১সালের ২৬ সেপ্টেম্বর সোমবার পিলকুনি এলাকায় কিশোর গ্যাং লিডার ইমরান হোসেন শুভর নেতৃত্বে সংখ্যালঘু পরিবারের উপর হামলা চালিয়েছে। এসময় হামলাকারীরা পার্থ চন্দ্র দাস(২৬) নামক এক যুবক কে কুপিয়ে রক্তাক্ত জখম করে ও ওই বাড়ীতে বেড়াতে আসা দুই নারী সদস্য কে মারধর সহ ব্যাপক ভাংচুর চালিয়ে ক্ষতিসাধন করছে বলে জানা যায়।

এব্যাপারে ফতুল্লা মডেল থানায় শুভ, সিনহা, আরিফসহ ১০/১২ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। গত ২৪ আগষ্ট এক প্রবাসীর বাড়ি ঘরে হামলা সহ মারধর করেছে ওই এলাকার আতংক শুভ, নিলয়, রাজু সহ মুক্তি বাহিনীর সদস্যরা। এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় ওই প্রবাসীর স্ত্রী রুমা একটি অভিযোগ দায়ের করেছেন।

পরে বিষয়টি দুই পক্ষকে ডেকে থানায় আপোষ মিমাংসা করে দেয়। এক বছর পূবে ব্যাংক কলোনী এলাকার স্বজলের ছেলে দাপা আদর্শ স্কুলের ছাত্র অরন্যাকে মারধর করে অপহরনে চেস্টা করে। এ ব্যাপারে ফতুল্লার মডেল থানায় অভিযোগ করা হয়েছিল। গত ১৪ জুন রাত ৯ টায় শুভর নেতৃত্বে ৫/৬ জন লাভলু নামের এক যুবককে পিলকুনি নূর মসজিদের সামনে দেশীয় অস্ত্র নিয়ে মারধর করে গুরুত্ব জখম করে এঘটনায় লাভলু চিৎকিসা শেষে রাতেই ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করে।

২০২০ সালের ৯ মে রাফিউল ইসলাম উদয় ও রাকিবুল ইসলামকে অস্ত্র ঠেকিয়ে মারধর করে ১৩ হাজার টাকা ছিনতাই করে জীবন নাশের হুমকি দেয় কথিত থানা ছাত্র লীগ নেতা সামিউন সিনহা ও ইমরান হোসেন শুভ।

এ ব্যপারে রাফিউল ইসলাম উদয় বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। ২০২০ সালের ৬ জুন ফতুল্লা ইউনিয়ন ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওমর ফারুকের বাড়িসহ এলাকার সাধারণ লোকজনের বাড়ি ঘর ব্যাপক ভাংচুর করে ইমরান হোসেন শুভর নেতৃত্বে কিশোর গ্যাং।

এসময় বাড়ির গেইট, জানালা, দোকানের শার্টার দা দিয়ে কুপিয়ে ছিদ্র করে ব্যাপক ক্ষয়ক্ষতি করে। তান্ডবে ভয়ে এলাকাবাসী বাসা বাড়ির বাতি নিভিয়ে চিৎকার করতে থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ধাওয়া করে একজনকে গ্রেফতার করে। ওমর ফারুক নিজেই বাদী হয়ে মোবারক হোসেন, ইমরান হোসেন শুভসহ ৪ জনের নাম উল্লেখ করে ৩০জনের বিরুদ্ধে মামলা করে।

ব্যাংকার শামীমের ভাগ্নেকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় শুভ গ্রেফতার হয়ে দীর্ঘদিন জেলহাজতে ছিল। টোল চাওয়াকে কেন্দ্র করে ফতুলøা লঞ্চঘাটে তান্ডব চালিয়ে মারধর এবং ক্যাশ লুটের অভিযোগ রয়েছে এই বাহিনীর বিরুদ্ধে। এই কিশোর অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি করছে এলাকাবাসী।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL