1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১২ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ ফতুল্লায় ভেকুর আঘাতে গ্যাসের পাইপ ফেটে আগুনে একাধিক ঘর পুড়ে ছাই দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি

বন্দরে গভীর রাতে ঘুরাফেরা করায় ৭যুবককে কোর্টে প্রেরন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ১১৭ Time View
atok

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দরে গভীর রাতে ঘুরাফেরা করায় আইন শৃঙ্খলা বিঘœ সন্দেহে নবীগঞ্জ এলাকা থেকে ৭ যুবককে গ্রেফতার করে কোর্টে প্রেরন করেছে বন্দর থানা পুলিশ। গত ১৬ জুন বুধবার দিবাগত ভোর রাতে নবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে এদেরকে গ্রেফতার করা হয়।

ধৃতরা হচ্ছে থানার নবীগঞ্জ পূর্বপাড়া এলাকার মুক্তার মিয়ার ছেলে শান্ত(৩০),ইস্পাহানি এলাকার মনির হোসেনের ছেলে জীবন(৩২),সোনাকান্দা এলাকার শেখ কামালের ছেলে হৃদয়(২৬),নবীগঞ্জ এলাকার ফিরোজ মিয়ার ছেলে আকাশ(৩০),একই এলাকার রমজান মিয়ার ছেলে সিয়াম(২২),একই এলাকার মফিজুল মিয়ার ছেলে মেহেদী ও নবীগঞ্জ রুপনগর এলাকার মহিউদ্দিন মিয়ার ছেলে রাতুল(৩৫।

এর আগে,গত ১৬ জুন বুধবার দিবাগত ভোর রাতে নবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পাকা রা¯Íার উপর উলেøখিত একদল উশৃঙ্খল যুবক ঘুরাফেরা করছিল। বন্দর থানার টহল ডিউটিরত এসআই আহাদ,এএসআই রিপনসহ সঙ্গীয় ফোর্স গভীর রাতে ঘুরাফেরা করার সময় ৭ যুবককে আটক করে। এ সময় পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করিলে আটককৃতরা কোন স্বউত্তর দিতে না পারায় আইনশৃঙ্খলা বিঘœ ঘটানোর সন্দেহে গ্রেফতার করে ১৪১ধারায় কোর্টে প্রেরন করেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL