1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ ফতুল্লায় ভেকুর আঘাতে গ্যাসের পাইপ ফেটে আগুনে একাধিক ঘর পুড়ে ছাই দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচিতে আশার নেতৃত্বে নগরীতে মহানগর স্বেচ্ছাসেবক দলের বিশাল শোডাউন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৯৩ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে পথসভা ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বুধবার (১৯ জুলাই) বিকেল ৩ টায় নগরীর মন্ডলপাড়াস্থ এলাকায় সংগঠনটির সভাপতি ও মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক এবং নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউছার আশার নেতৃতে এই কর্মসূচি পালন করা হয়।

আবুল কাউছার আশার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া ও সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কুর সঞ্চালনায় এ পথসভা ও লিফলেট বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি এম জি মাসুম রাশেল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক  মোহাম্মদ উল্লাহ চৌধুরী ফয়সাল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এম আর গনি মোস্তফা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-তথ্য বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার গোলাম রহমান রাজীব।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন, মহানগর  বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, মহানগর বিএনপির সদস্য আওলাদ হোসেন, এ্যাড. বিল্লাল হোসেন, মনোয়ার হোসেন শোখন, এ্যাড. আনিছুর রহমান মোল্লা, হান্নান সরকার, আমিনুর ইসলাম মিঠু, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, সদর থানা বিএনপির যুগ্ম-আহবায়ক ও ১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি দিদার খন্দকার।

এসময়ে প্রধান অতিথির বক্তব্যে এম জি মাসুম রাশেল বলেন, আজকে আমরা স্বাধীন দেশের মানুষ হয়েও রাতের আধারের ভোটচোর সরকারের কাছে জিম্মি হয়ে আছি। গুম, খুন ও ভোট ডাকাতির এই মৃত্যু উপত্যকা আমার দেশ হতে পারে না। আমার দেশ অমিত সম্ভাবনার চারণভূমি। আর সেই সম্ভাবনা লুকিয়ে আছে এদেশের লক্ষ কোটি তরুণের হৃদয়ে। স্বপ্ন আর তারুণ্যের শক্তির সমন্বয়ে রচিত হবে শোষণ বঞ্চনা, ক্ষুধা দারিদ্র, দুর্নীতি অব্যবস্থাপনা ও জুলুম নির্যাতনমুক্ত আগামীর বাংলাদেশ। তাই এই স্বপ্নকে বা¯Íবায়ন করতে হলে তরুণদের জেগে উঠতে হবে আগামী দিনের নুতন সূর্য্যদ্বয়ের জন্য।

প্রধান বক্তা হিসেবে মোহাম্মদ উল্লাহ চৌধুরী ফয়সাল বলেন, আওয়ামী দু:শাসনের আমলে পর পর তিনটি জাতীয় ও স্থানীয় সরকারের কোন নির্বাচনেই আমরা ভোটাধিকাার প্রয়োগ করতে পারিনি। ভোট আমাদের গণতান্ত্রিক অধিকার, মনখোলে কথা বলা আমার স্বাধীনতা।

সেই স্বাধীনতাকে হরণ করে অবৈধ ভাবে রাতের আধারে ভোটচোর সরকার ক্ষমতায় টিকে আছে। আমরা স্বাধীন দেশের মানুষ হিসেবে ভীতিহীন পরিবেশে, নির্বাচনকালীন নিদর্লীয় নিরপেক্ষ সরকারের অধীনে ভোটাধিকার প্রয়োগ করতে চাই। এটা আমাদের গণতান্ত্রিক অধিকার। আর এই অধিকার আদায় করতে হলে গণতন্ত্র মুক্তির শ্লোগান আন্দোলন সংগ্রামে অংশগ্রহন করতে হবে।

এর আগের মহানগর স্বেচ্ছাসেবক দলের আওতাধীন বিভিন্ন থানা ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে যোগদান করেন।

পরে সংক্ষিপ্ত বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দরা কেন্দ্রীয় নেতাদের সাথে নিয়ে আবুল কাউছার আশার নেতৃত্বে পথসভা ও লিফলেট বিতরণ করেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, সদর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক এ্যাড. আবুল কালাম আজাদ, রাশেদুল ইসলাম টিটু, বন্দর থানা বিএনপির যুগ্ম-আহবায়ক কাউন্সিলর সুলতান আহম্মেদ, পনির ভূইয়া, আল-মামুন, মেজবাহ উদ্দিন স্বপন, মো¯Íাকুর রহমান মো¯Íাক, ফারুক চৌধুরী, নেছার উদ্দিন আহম্মেদ, মো: সাফি, মহিবুর রহমান, মহানগর বিএনপি নেতা মোহাম্মদ হোসেন কাজল, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শহীদ মেম্বার, সাধারণ সম্পাদক হাবিব মেম্বার, সাংগঠনিক সম্পাদক স্বপন মাহমুদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মো¯Íাফিজুর রহমান পাবেল,

সাইদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক জান্নাতুল রাজীব, রাজু আহম্মেদ, আব্দুল হাসিব, কাইয়ুম হোসেন, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আরাফাত চৌধুরী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক পাপ্পু, আলতাব হোসেন ইব্রাহীম,  সোহেল হোসেন, কলিম উদ্দিন রানা সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL