1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

ফতুল্লায় ফ্ল্যাটে বিস্ফোরণে দগ্ধ সবুজের মৃত্যু

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৮২ Time View
fire

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের ফতুল্লায় ছয়তলা ভবনের ফ্ল্যাটে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ সবুজ খন্দকার মারা গেছেন।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) ভোরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম বলেন, শরীরের ৫৫ শতাংশ পুড়ে গিয়েছিল সবুজের। একই ঘটনায় দগ্ধ বিথি আক্তার ও তার স্বামী মো. রানা এখনও চিকিৎসাধীন আছেন। তাদের শরীরের যথাক্রমে ৩৫ শতাংশ ও ১২ শতাংশ পুড়ে গেছে।

নিহত ২৫ বছর বয়সী তরুণ সবুজ খন্দকার মাদারীপুরের শিবচরের লোকমান খন্দকারের ছেলে। ফতুল্লার হোসাইনী নগর এলাকায় লক্ষী নিবাস নামে ছয়তলা ভবনটির পঞ্চম তলার ফ্ল্যাটে ভাড়া থাকতেন তিনি।

সবুজের মামা খলিল শিকদার বলেন, হোসাইনী নগর এলাকায় সবুজের একটি হোসিয়ারি কারখানা ছিল। ওই কারখানায় কাজ করতেন রানা ও বিথি। তিনজন একই ফ্ল্যাটে থাকতেন। গত ১২ আগস্ট রাতে ভয়াবহ এক বিস্ফোরণে তারা তিনজনই দগ্ধ হন।

সকাল ছয়টার দিকে সবুজের মারা যাওয়ার খবর পাই। পরে লাশ নিয়ে আমরা গ্রামের বাড়িতে চলে যাই। সেখানেই তার দাফন সম্পন্ন হবে। এই বিষয়ে আইনি প্রক্রিয়ায় যাবো কিনা পরে পরিবারের লোকজন সিদ্ধান্ত নেবেন।’

ঘরের ভেতর জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে বলে ওই সময় সাংবাদিকদের জানান নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক ফখরউদ্দিন আহম্মাদ। তিনি বলেন, মাহমুদুর রহমান আসলামের মালিকানাধীন ছয়তলা ভবনটির পঞ্চম তলার উত্তর-পশ্চিম পাশের ফ্ল্যাটে বিস্ফোরণের পর দুই পাশের দেয়াল ভেঙে পড়ে। ফ্ল্যাটের ভেতরে এলপি গ্যাস সিলিন্ডার ও তিতাস গ্যাসের লাইন দু’টোই ছিল। লাইনের কোন লিকেজ থেকে ঘরের ভেতর গ্যাস জমে তা থেকে বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে।

বিস্ফোরণে পশ্চিম পাশের দেয়ালটি ভেঙে পাশের একটি টিনশেড ঘরের ওপর পড়ে। ওই ঘরে কেউ না থাকায় হতাহত হননি। বিস্ফোরণের তীব্রতায় আশেপাশের ফ্ল্যাটের দরজা, দেয়ালও ভেঙে গেছে, আসবাবপত্র ছিটকে পড়ে।

বিস্ফোরণের ওই ঘটনায় চারজন দগ্ধসহ ছয়জন আহত হন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL