1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

জামালপুর -২ আসনে নৌকার মাঝি হতে চান মেয়র, আব্দুল কাদের শেখ

সৈয়দ এনামুর রকিব জামালপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৮৬ Time View
jamalpur

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে সম্ভাব্য প্রার্থীদেও দৌড়ঝাঁপ। সংসদ নির্বাচনে  জামালপুর -২( ইসলামপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান সাবেক ছাত্রনেতা,  যুব নেতা, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও  ইসলামপুর পৌরসভার বারংবার  নির্বাচিত মেয়র  আব্দুল কাদের শেখ। 

ইতি মধ্যে মোটরসাইকেল শোভাযাত্রা, গণসংযোগ ও মতবিনিময় সভা সহ প্রচার প্রচারনায় তাকে ঘিরে নেতাকর্মীরাও উজ্জীবিত।

আব্দুল কাদের শেখ  বলেন, ১-১১ ফখরুদ্দিন ইয়াজউদ্দিন সরকারের সময়ে বেআইনিভাবে শেখ হাসিনাকে গ্রেফতারের প্রতিবাদ ও পরবর্তীকালে অবৈধ সরকারের বিরুদ্ধে এবং জননেত্রী শেখ হাসিনার মুক্তির আন্দোলনে নেতৃত্ব দেন। 

তিনি বলেন, ছাত্র জীবন থেকে রাজপথে বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার সঙ্গে আন্দোলন সংগ্রামে ছিলাম এখনো আছি। রাজপথের পরীক্ষিত সৈনিক হিসেবে পরিচিত তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ থেকে অধ্যবদি ক্ষমতায় থাকায় বাংলাদেশের সমস্ত এলাকায় সব সেক্টরে উন্নয়নের ছোয়া লেগেছে।

এই অঞ্চলের বেকারত্বদুর করা, কৃষি প্রধান এই জনপদের কৃষকরা তাদের উৎপাদিত কৃষি পণ্য কিভাবে ন্যায্য দামে বিক্রয় করতে পারেন সে বিষয়ে সুদৃষ্টি দেওয়াসহ প্রতিটি গ্রামে গঞ্জে ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে এবং জননেত্রী শেখ হাসিনার যে ভিশন স্মার্ট বাংলাদেশ বিনির্মান করতে তরুণ যুবকদের কাজে লাগিয়ে ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে পরিনত করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা তাকেই মনোনীত করবে বলে আশাবাদী তিনি ও তার সমর্থকরা। 

মেয়র আব্দুল কাদের শেখ কে মনোনয়ন দিলে এই আসন থেকে তিনি বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হতে পারবেন বলেন দাবি করেছেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL