1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

সোনারগাঁয়ে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী আটক

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৬০ Time View
sonarga

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে পারিবারিক বিষয় নিয়ে স্বামী স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে স্ত্রী’র হাতে স্বামী হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী রোজিনা বেগমকে (৪২) জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশ তাকে আটক করেন।

শুক্রবার বিকেলে উপজেলার কাচঁপুর সোনাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত স্বামী শাহজাহান(৪৮) চাঁদপুর জেলার শাহরা¯িÍ এলাকার মৃত শরীফ ভান্ডারীর ছেলে ও কাচঁপুর সোনাপুর এলাকার আক্কাস আলীর ভাড়াটিয়া।

নিহতের স্বজনরা জানান,নিহত শাহাজাহানের ২য় স্ত্রী  রোজিনাকে নিয়ে কাচঁপুর এলাকার আক্কাস আলীর বাড়ীতে ভাড়া থাকতেন। শুক্রবার দুপুরে পারিবারিক বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে ২য় স্ত্রী রোজিনা বেগম তার স্বামী শাহাজাহানের অন্ডকোষে আঘাত করেন। এসময় শাহাজাহান কে আহত অবস্থায় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত ২য় স্ত্রী রোজিনা বেগমকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL