1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

জাতীয় পার্টি অনেক সুশৃঙ্খল ও শক্তিশালী সংগঠন – এমপি খোকা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৩০৬ Time View
mp khoka

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন সোনারগাঁ উপজেলা ও পৌরসভায় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় যুবসংহতি, জাতীয় মহিলা পার্টি ও জাতীয় ছাত্র সমাজ কে ওয়ার্ড পর্যায় থেকে উপজেলা পর্যন্ত সাংগঠনিকভাবে শক্তিশালী করতে হবে। এরাই আগামী নির্বাচনে সোনারগাঁয়ের প্রতিটি ওয়ার্ড ইউনিয়নে গিয়ে মা,বোনদের কাছে গিয়ে আমার চলমান ১০ বছরের উন্নয়নের বার্তা পৌঁছে দিবে।

সোনারগাঁয়ে জাতীয় পার্টি সহ কোন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সমাজের সকল ভালো কাজে মানুষকে সহযোগিতা করবে। আজকের এই বর্ধিত সভা প্রমাণ করে জাতীয় পার্টিসহ সকল অঙ্গ সংগঠন অনেক সুশৃঙ্খল ও শক্তিশালী সংগঠন। এরাই আগামী নির্বাচন আমার ভ্যানগার্ড হয়ে কাজ করবে।

মঙ্গলবার সন্ধায় মোগড়াপাড়া চৌরা¯Íায় সংসদ সদস্যর কার্যালয়ে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সোনারগাঁ পৌরসভার বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

সভায় ওমর ফারুক টিটুর সভাপতিত্বে এবং আবুল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব এম এ জামান,

সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সোনারগাঁ উপজেলা আহবায়ক হাজী জাবেদ রায়হান, সদস্য সচিব আলমগীর কবির মেম্বার, জাতীয় যুবসংহতি সোনারগাঁও উপজেলা আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু সহ জাতীয় পার্টির নেতাকর্মীরা।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL