1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

দেশব্যাপী বিএনপি ও জামাতের অগ্নি সন্ত্রাস ও সহিংস ঘটনার প্রতিবাদে ইসলামপুরে নারীদের নিয়ে পৌর মেয়রের শান্তি সমাবেশ

সৈয়দ এনামুর রকিব, জামালপুর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৩২৫ Time View
JAMALPUR

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: দেশব্যাপী বিএনপি ও জামাতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২(ইসলামপুর) আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী পৌর মেয়র আব্দুল কাদের সেকের নেতৃত্বে মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে সোমবার (২অক্টোবর) বিকালে সরকারি ইসলামপুর কলেজ মাঠ থেকে একটি বিশাল মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক পদক্ষিণ করে। পরে থানা মোড় (বটতলা চত্বরে) এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়  

সমাবেশে বক্তব্য রাখেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২(ইসলামপুর) আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এবং উপজেলা আওয়ামীলী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র আব্দুল কাদের সেক। 

মেয়র আব্দুল কাদের সেখ বলেন, উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে এবং আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনে আবারোও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো ক্ষমতায় রাখতে হবে। তিনি বলেন, আমার শরীরে একবিন্দু রক্ত থাকা পর্যন্ত আমি এই চেষ্টা চালিয়ে যাব।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়ে আজকের বাংলাদেশ বিশ্বের উন্নয়নের আজ রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। শেখ হাসিনার নেতৃত্বেই জন্যই বাংলাদেশের আজ এতো অর্জন যেটি বিশ্বের নজর কেড়েছে। মেয়র কাদের আরোও বলেন, ইসলামপুরের মাটি আওয়ামীলীগ ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের ঘাটি। তাই জননেত্রী শেখ হাসিনা এবং মির্জা আজমের নির্দেশে দিন রাত ইসলামপুরের মানুষের জন্য কাজ করে চলেছি।

আগামী দিনে এ এলাকার উন্নয়নকে আরোও তুরান্বিত করতে  আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি একজন এমপি পদে মনোনয়ন প্রত্যাশী। বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী আমাকে যদি যোগ্য মনে করেন তাহলে আমি মনোনয়ন পাবো এটা আমার শতভাগ বিশ্বাস। আর আমি মনোনয়ন না পেলেও জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করব।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL