1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

ভোটচোর সরকার কৌশল অবলম্বন করে বিনা চিকিৎসায় দেশনেত্রীকে হত্যা করতে চাইছে: মুকুল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ২৯৮ Time View
mohanagor bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক এবং বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুলের মায়ের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেন নাসিক ২৫নং ওয়ার্ড বিএনপি।

সোমবার (১৬ অক্টোবর) বাদ আছর নাসিক ২৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি নেছার উদ্দিনের সভাপতিত্বে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন দক্ষিন লক্ষন খোলা বড় সমাজের জামে মসজিদের ইমান মাওলানা আল-আমিন আনছারী।

এ মিলাদ ও দোয়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ও মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক এবং বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সদর থানা বিএনপির সদস্য সচিব ও মহানগর বিএনপির সদস্য আওলাদ হোসেন, মনোয়ার হোসেন শোখন, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু,

বন্দর থানা বিএনপির আহবায়ক ও সাবেক কাউন্সিলর হান্নান সরকার, যুগ্ম-আহবায়ক মেজবাহ উদ্দিন স্বপন, ফরুক চৌধুরী, মোস্তাক আহম্মেদ, বন্দর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. বিল্লাল হোসেন, সদস্য সচিব এ্যাড. আনিছুর রহমান মোল্লা, সিনিয়র যুগ্ম-আহবায়ক আবুল কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক স্বপন মাহমুদ,

মহানগর বিএনপি নেতা আব্দুল হামিদ ভাষানী, রাশেদ আহম্মেদ টিটু, সাইদুর রহমান,  মহিবুল, জাহাঙ্গীর হোসেন, শহীদ হাসান, রাবেয়া বস্ত্রী সহ মহানগর বিএনপির আওতাধীন প্রতিটি ইউনিটের নেতৃবৃন্দ।

এসময়ে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি আতাউর রহমান মুকুল বলেন, আপনারা আজকে যে আয়োজন করেছেন সেই জন্য সকলের কাছে আমি কৃতজ্ঞ।

আপনারা সকলেই আমার মায়ের রুহের মাগফেরাত কামনায় দোয়া করবেন। সেই সাথে দেশনেত্রীর সুস্থতার জন্য দোয়া করবেন। আজকে দেশের গণতন্ত্র উদ্ধার আন্দোলনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ভূমিকা অপরিসীম।

তিনি দেশ ও জাতির অধিকার আদায়ের আন্দোলন করতে গিয়ে নিজের বুকেরধন ছোট ছেলেকে হারিয়েছন। বড় ছেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অবৈধ সরকারের মিথ্যা মামলায় দেশে আসতে পারছেন না। আর এই বয়সেও মিথ্যা মামলায় দেশনেত্রীও কারাগারে বন্দি। তার দ্রæত উন্নত চিকিৎসার প্রয়োজন। কিন্তু ভোটচোর সরকার কৌশল অবলম্বন করে বিনা চিকিৎসায় দেশনেত্রীকে হত্যা করতে চাইছে।

যারফল শ্রæতিতে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দিচ্ছে না। আগামী ১৮ তারিখ ঢাকার মহাসমাবেশে ১দফা দাবি আদায়ের লক্ষে রাজপথ কাপাবো। এই অবৈধ সরকারকে বাধ্য করবো দেশনেত্রীর মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে। তাই আমি আহবান করবো আপনারা যে যার যার অবস্থান থেকে ঢাকার সমাবেশে পৌছাবেন। দেশের এই ক্লান্তিলগ্নে মানুষের অধিকার আদায়ের লক্ষে জিয়া সৈনিকরা রাজপথে ছিলো ভবিষ্যত্বেও থাকবে ইনশাল্লাহ। কোন বাধাই আমাদের দমাতে পারবে না।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL