1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে জেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১২০ Time View
DC

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: শারদীয় দূর্গা পূজা ২০২৩ উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ অক্টোবর)  বেলা ১১ টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হকের সভাপতিত্বে প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মো¯Íফা রাসেল,জেলা কমান্ডার মোঃমাহবুবুর রহমান।

শারদীয় দূর্গা পূজায় সর্বাত্মক নিরাপত্তার কথা নিশ্চিত করে জেলা প্রশাসক মাহমুদুল হক বলেন, এবারের পূজায় আমরা সর্বাত্মক নিরাপত্তার কথা বিবেচনা করে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করবে। আমি এবং পুলিশ সুপার সার্বক্ষণিক এবিষয়ে খেয়াল রাখবো। তবে আপনাদেরও খেয়াল রাখতে হবে প্রতীমা বিসর্জনের সময় যেন কোন বিশৃঙ্খলা না হয় যা নিউজ আকারে জাতীয় কোন গণমাধ্যমে প্রচারে আসে। আমরা সব সময় চেষ্টা করবো আপনাদের নিরাপত্তার জন্য কাজ করতে আপনেরা যদি এমন কাউকে সন্দেহজনক কাউকে দেখেন বা বিশৃঙ্খলা করার চেষ্টা করছে আমাদের সাথে সাথে জানাবেন আমাদের মোবাইল টিম তাৎক্ষণিক  তৈরি থাকবে।

তিনি বরাদ্দের কথা উলেøখ করে বলেন,প্রতি পূজায় সরকারের পক্ষ থেকে আমরা আপনাদের বরাদ্দ দিয়ে থাকি। এবারও তার অন্যথা হবে না। পূজা শুরু হবার আগে এবার আমরা প্রতিটি উপজেলায় বসবো শুধু হিন্দুদের নিয়ে না বিভিন্ন ধর্মালম্বীদের নিয়ে সবার সর্বাত্মক প্রচেষ্টায় আমরা ত্রাতৃত্ববন্ধনে সুন্দরভাবে শারদীয় দূর্গা পূজা সম্পূর্ণ করবো।

এসময় প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী আশরাফুল মমিন খান, নারায়ণগঞ্জ সদর উপজেলা ইউএনও রিফাত ফেরদৌস, সোনারগাঁ ইউএনও  মোঃ রেজওয়ান উল ইসলাম, বন্দর ইউএনও  বি এম কুদরত এ খুদা, আড়াইহাজার ইশতিয়াক আহমেদ, রূপগঞ্জ ইউএনও ফয়সাল হক, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার দে, সাধারণ সম্পাদক শিখক সরকার শিপন, নারায়ণগঞ্জ জেলা হিন্দু,বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার রায় প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL