1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

সোনারগাঁয়ে নানা আয়োজনে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ১৬৪ Time View
SONARGA

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: আপনার নাগালেই পরিচ্ছন্ন হাত” প্রতিপাদ্যের আলোকে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে নানা আয়োজনে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পরে উপজেলা পরিষদ চত্বরে শিক্ষার্থীদের হাত ধোয়ার প্রদর্শন অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান-উল-ইসলামের সভাপতিত্বে ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ মিজানুর রহমান সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগিয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.সামসুল ইসলাম ভুইয়া, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক, ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার,সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,

বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল,সাদীপুর ইউপি চেয়ারম্যান আঃ রশিদ, সোনারগাঁ সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নুর নবী জনি,সাংবাদিক পনির ভুইয়াসহ বিভিন্ন এনজিও প্রতিনিধি ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL