1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

রুপগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে হামলা-ভাংচুর

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ২৬৪ Time View
rupganj

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

শুক্রবার (৩ নবেম্বর) রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের হোরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

গোলাকান্দাইল ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোরশেদ ভূইয়া, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি শাহাদাত হোসেন, গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রদলের সদস্য শুভ মিয়া, সারওয়ার, সুমন, ও কাইয়ুমের বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়। এ সময় নারীসহ দুজনকে পিটিয়ে জখম করা হয়।

হামলার শিকার জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি শাহাদাত হোসেন বলেন, গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের শাকিল, মামুন ও ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতির নেতৃত্বে ৫০-৬০ জন মিলে দেশীয় অস্ত্র নিয়ে আমারসহ অন্যদের বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় শুভর মা হোসনে আরাসহ দুজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে।

তবে এ বিষয়ে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানজির আহমেদ রিয়াজ বলেন, ছাত্রলীগের কেউ এমন ঘটনা ঘটিয়েছে বলে আমার জানা নাই। রূপগঞ্জ বিএনপি তিনভাগে বিভক্ত। তাদের অন্তর্কোন্দলের কারণে এমন ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দোষ চাপানোর চেষ্টা চালাতে পারে।

রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি। হোরগাঁও আমার এলাকা, এখানে এমন ঘটনা ঘটবে না বলে আমি নিশ্চিত বলতে পারি। তারা নিজেরা এমনটা ঘটাতে পারে।

রূপগঞ্জ ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মুস্তাফিজুর রহমান বলেন, এ রকম কোনো ঘটনা আমাদের জানা নাই। যদি কেউ অভিযোগ করে তাহলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL