1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রীর মৃত্যু ,৬ বছরের শিশু কন্যা আহত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ১৯৭ Time View
nihoto
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ পরিবার নিয়ে বাড়ী ফেরার পথে প্রাইভেটকারের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে, মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী স্বামী স্ত্রীর মৃত্যু হয়েছে। এসময় তাদের একমাত্র শিশু কন্যা তাহরিন জাহান ফাহা (৬) গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের কাঞ্চন- রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় এ দূর্ঘটনা ঘটে ।

নিহতরা হলেনঃ-নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ পৌরসভার নয়ামাটি এলাকার ঠিকাদার নাজমুল ইসলাম বাবু (৩৪) ও তার স্ত্রী তাহমিনা আক্তার (৩০)।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানান,শুক্রবার দুপুরে নাজমুল ইসলাম বাবু মোটরসাইকেল যোগে স্ত্রী ও একমাত্র শিশু কন্যাকে নিয়ে রূপগঞ্জের পূর্বাচলে বেড়াতে যায়। বেড়ানো শেষে বাড়ি ফেরার পথে কাঞ্চন- রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকার ওভারটেক করতে গিয়ে মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে তারা সড়কে ছিটকে পড়ে এসময় বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই স্বামী স্ত্রীর মৃত্যু হয়।  গুরুতর আহত অবস্থায় শিশু কন্যা তাহরিন জাহান ফাহাকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।

এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, সড়ক দূর্ঘটনায় এক দম্পতি নিহত হয়েছেন। লাশ উদ্ধার করে রূপঞ্জ থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL