1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

সোনারগাঁয়ে সাদা পোশাকে পুলিশের অভিযান,মারধরে মাদক ব্যবসায়ীর মৃত্যু

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৩০৪ Time View
sonarga

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাদা পোশাকে পুলিশের অভিযান কালে ভয়ে নুরুল ইসলাম (৬০), নামে এক মাদক ব্যবসায়ী স্ট্রোক করে মারা গেছেন।

সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা জামপুর ইউনিয়নের বুরুমদি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুরুল ইসলামের মেয়ে মিথিলা আক্তার (২৬) জানান, আমরা সংসারে মোট ৫ বোন, কোন ভাই নেই, আমার বাবা অনেক আগে থেকেই অসুস্থ ছিলেন, কারণ তার বুকে ওপেন হার্ট সার্জারি করায় সব সময়ই তিনি অসুস্থ থাকতেন।

সোমবার সন্ধ্যায় সোনারগাঁ থানার জামপুর এলাকায় অবস্থিত তালতলা পুলিশ ফাঁড়ির এএসআই মো. ইলিয়াস হোসেনসহ সাদা পোশাকে আরো দুইজন কনস্টেবল সঙ্গে জামপুর ইউনিয়নের বুরুমদি এলাকায় মৃত ফালু মিয়ার ছেলে গাজা ব্যবসায়ী নুরুল ইসলামের বাড়িতে গিয়ে অভিযান চালায়।

এ সময় পুলিশ কোন মাদক দ্রব্য না পেয়েও তাকে আটক করে টানা-হেচড়া শুরু করে। পরে তাকে ধরে তার ঘরে ভেতরে গিয়ে তল্লাশী চালায়। এ সময় ঘরে ভেতরে কিছু না পেয়েও তাকে ধরে নিতে চাইলে, হঠাৎ অসুস্থ হয়ে ঘটনাস্থলে সে মারা যায়। পরে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে এএসআই মো. ইলিয়াস হোসেনকে আটকে রেখে থানা পুলিশকে খবর দেয়।

পরে খবর পেয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো. মাহাবুব আলম সুমন ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ঘটনাস্থলে উপস্থিত হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ও এমপি ঘটনাস্থলে রয়েছেন।

এলাকাবাসী সুত্রে জানাযায় পুলিশের মারধরে নুরুল ইসলাম মারা যায়। পুলিশের দাবী ভয়ে নুরুল ইসলাম মারা গেছে।

এদিকে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো. মাহাবুব আলম সুমন বলেন, মাদক ব্যবসায়ী নুরুল ইসলামের বাড়িতে পুলিশ যাওয়ার পর তিনি পুলিশ দেখে ভয়ে স্ট্রোক করে মারা যান। কারণ নুরুল ইসলাম দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলেন। নুরুল ইসলামকে হ্যান্ডকাপ পড়ানো হয়। নুরুল ইসলাম  বিএনপি নয় জাতীয় পার্টি করে। তার পরিবারকে বলেছি অভিযোগ দেন আইনগত ব্যবস্থা নিব। পরিবার অভিযোগ দিতে রাজি হয়নি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL