1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

রূপগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৩০ Time View
songroso
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

শনিবার (১৭ এপ্রিল) দুপরে উপজেলার চনপাড়া বস্তি এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীরা জানান, কয়েকমাস আগে শীতলক্ষ্যা নদের চনপাড়া-নোয়াপাড়া ঘাটের ২০০ নৌকা চলাচল বন্ধ করে দেন কায়েসপাড়া ইউনিয়নের রাসেলনগর গ্রামের মেম্বার ও স্থানী ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বজলুর রহমান বজলু। বিষয়টি নিয়ে নিয়ে নৌকার মাঝি ও স্থানীয়দের মধ্যে অসন্তোষ শুরু হয়।

ওই ঘাটে নৌকা চলাচল ফের চালু করতে মাঝিরা পাট ও বস্ত্র মন্ত্রী বীরপ্রতীক গোলাম দস্তগীর গাজীসহ প্রশাসনের বিভিন্ন দফতরে আবেদন করেন। এতে কোনো কাজ না হওয়ায় গত বৃহস্পতিবার (১৫ এপ্রিল) আওয়ামী লীগ নেতা জয়নাল শাহীন, রাজা স্থানীয় মাঝিদের নিয়ে বিক্ষোভ করেন।

খবর পেয়ে বজলু ও তার বাহিনীর লোকজন তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হন। একইভাবে শুক্র ও শনিবার উভয় গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

এ বিষয়ে বজলুর রহমান বজলুর সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) জসিম উদ্দিন বলেন, অপরাধীদের আখড়া চনপাড়া সবসময় উত্তপ্ত থাকে। দুপুরে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটলেও এখন পরিস্থিতি শান্ত রয়েছে। এছাড়াও চলমান সমস্যা সমাধানে চেষ্টা চলছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহান বলেন, বিষয়টি জেনে জেলা প্রশাসকসহ ঊর্ধ্বতনদের অবহিত করেছি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL