বুধবার, মে ১২, ২০২১
প্রচ্ছদ লিড-২ সোনারগায়ে প্রধানমন্ত্রীর তহবিল ভিজিএফ এর নগদ অর্থ প্রদান

সোনারগায়ে প্রধানমন্ত্রীর তহবিল ভিজিএফ এর নগদ অর্থ প্রদান

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নে প্রধান মন্ত্রীর তহবিল থেকে আসা ভিজিএফ এর ৪৫০ টাকা করে ও চেয়ারম্যান জহিরুল হক এর নিজস্ব তহবিল থেকে ৫০ টাকা করে মোট ৫০০ টাকা করে ৯৩০ জন হত দরিদদ্রের মাঝে বিতরণ করেন।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পযন্ত এ কার্যকম চলে।

চেয়ারম্যান জহিরুল হক জানায়, মহান আল্লাহ পাক যতদিন বাঁচিয়ে রাখবেন ততদিন যেন মানুষের সেবা করে যেতে পারি।

করোনার প্রথম ডেউ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শননা অনুযায়ী সরকারি তহবিল থেকে আসা এান সামগ্রী ও নিজস্ব তহবিল থেকে সব সময় সাধারণ জনগণের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে যাচ্ছি ও তাদের পাশে সব থাকি ও করোনা কালীন সময় রাতের আঁধারে সাধারণ ও মধবিও পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।

যারা খারাপ সংকটে ছিলেন তারা ফোনে যোগাযোগ করলে খাবার পৌঁছে দিয়েছি বাড়িতে। করোনার ২য় ডেউয়ের প্রভাব পড়েছে দেশে যা দিন দিন বেড়ে চলেছে, যা দেশে লক ডাউনের ফলে ক্ষেতে খাওয়া সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। সেসব মানুষের পাশে এসে দাড়িয়েছি এবং সব সময় সুরক্ষা সামগ্রী বিতরণ ও জনসচেনতা মুলক কার্যকম চালিয়ে যাচ্ছি। এ কার্যকম সব সময় অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুটি কমিটির আহবায়ক মোঃ নজরুল ইসলাম ও ইউপি সদস্যরা সহ অন্যান গণ্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x