সোমবার, জুন ২১, ২০২১
প্রচ্ছদ শহর সেই বাবুর রাজনৈতিক কার্যালয় উদ্বোধন

সেই বাবুর রাজনৈতিক কার্যালয় উদ্বোধন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নাসিক ২৭ টি ওয়ার্ডে ৮১টি দাপ্তরিক কার্যালয় খুলার প্রত্যয় ব্যক্ত করে একটি রাজনৈতিক কার্যালয়ের শুভ উদ্বোধন করলেন আসন্ন নাসিক মেয়র প্রার্থী কামরুল ইসলাম বাবু।

বৃহস্পতিবার(১০ জুন)বিকালে কামরুল ইসলাম বাবু পারিবারিক সদস্যদের নিয়ে আনুষ্ঠানিকভাবে নিজের একটি রাজনৈতিক কার্যালয়ের উদ্বোধন করেন।

কেক কেটে রাজনৈতিক কার্যালয়ের শুভ উদ্বোধনের সময় কামরুল ইসলাম বাবুর সহধর্মিণী ও তার মেয়ে উপস্থিত ছিলেন। কোন রাজনৈতিক ব্যক্তি বা ক্ষমতাসীন সরকারের কোন ব্যক্তিত্বকে না নিয়েই এই কার্যালয় উদ্বোধন করেন তিনি।

এসময় কামরুল ইসলাম বাবু বলেন,আজ একটি রাজনৈতিক কার্যালয় খুলতে বাধ্য হলাম।হয়ত নির্বাচন কমিশনকে আমলে রেখেই দাপ্তরিক কার্যালয়ের সংখ্যা একটা সময়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭ টি ওয়ার্ডে ৮১টি তে গিয়ে ঠেকবে।

আনুষ্ঠানিক এই পথচলায় আপনারাও আমার সহযাত্রী হন।সবার দোয়া ও ভালোবাসা নিয়ে একটু সুস্থ্য,শিক্ষিত ও সবুজ পরিষ্কার পরিচ্ছন্ন নগর উপহার দেবার উদ্দেশেই আমার এগিয়ে যাওয়া।

এর আগে গত ২ জুন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে ঘনঘটা করে সাংবাদিকদের সাথে এক সংবাদ সম্মেলনে আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসেবে ক্ষমতাসীন আওয়ামী লীগের সমর্থন নিয়ে দাঁড়ানোর খবর দিয়ে মিডিয়াতে আসেন কামরুল ইসলাম বাবু এবং নারায়ণগঞ্জবাসীকে জানান দেন।

নিজেকে নাসিক যোগ্য মেয়র হিসেবে দাবী করে নাগরিক সেবা ও রাজস্ব আদায় এই তিনটি নীতির ওপর ভর করে নারায়ণগঞ্জকে বদলে দেবার উপর প্রত্যয় ব্যক্ত করেছিলেন কামরুল ইসলাম বাবু।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

কেন্দ্রীয় নেতৃবৃন্দদের সাথে ভার্চ্যুয়াল আলোচনা সভায় “মহানগর স্বেচ্ছাসেবক দল”

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত ভার্চ্যুয়াল আলোচনা সভায় অংশ গ্রহন করে...
0
Would love your thoughts, please comment.x
()
x