1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

বাইরে লকডাউন ঘরে খাবার নাই “আসলে গরিবকে দেখার মত কেউ নাই”

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৬১ Time View
atizam 1

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ করোনা সংক্রমন রোধে ৪র্থ দিনের মত দেশব্যাপী লক ডাউন চলছে। ঘরবন্দী মানুষের মধ্যে চলছে হাহাকার। এমন সময়ে মানুষ চরম দৈন্যদশায় ভূগছে।

সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াতে সমাজের বিত্তশালী, জনপ্রতিনিধি কিংবা রাজনৈতিক ব্যাক্তিদের এখনও কোন উদ্যোগ লক্ষ করা যায়নি। সোমবার বিকেলে বন্দর শাহী মসজিদ এলাকার প্রতিবন্দী দুই সহোদর আর্তনাদ করে সহযোগিতা কামনা করেন।

এ সময় তারা বলেন,বাইরে লকডাউন ঘরে খাবার নাই। আসলে গরিবকে দেখার মত কেউ নাই। একমাত্র ভাতাকার্ড ছাড়া আমাদের আর খাবার সংগ্রহ করার কোন জায়গা নাই।

আমার বাবা একটা ছোটখাট হোসিয়ারী ব্যবসা করত কিন্তু লকডাউনে সেটাও বন্ধ হয়ে গেছে। পরিবারে আমরা ৪ভাই ও বাবা-মাসহ ৬জন সদস্য। আমার এক ভাই বাকপরিবন্দী আর আমি শারিরীক প্রতিবন্দী। হাটাচলা করতে পারিনা।

এক সাংবাদিক ভাইয়ের মাধ্যমে উপজেলা পরিষদ থেকে ইউএনও স্যার আমাকে একটি হুইল চেয়ার দিয়েছিল সেটা দিয়ে কোন রকম চলাফেরা করতে পারি। লকডাউনের ৪র্থ দিনে ঘরে খাবার নাই। খুব কষ্টে আছি। এমন পরিস্থিতিতে দেখার মত যেন কেউ নাই। স্থানীয় জনপ্রতিনিধিও কোন খবর নেয় নাই। আমরাও মানুষ।

কেউ কি এমন আছে আমাদের মত এমন অসহায় পরিবারের পাশে দাড়াবে। আমি সমাজের বিত্তবানদের কাছে এই লকডাউনে সহায়তা কামনা করছি।   

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL