বুধবার, আগস্ট ৪, ২০২১
প্রচ্ছদ জাতীয় চুকনগরে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র,শেখ সোহেল'র রোগ মুক্তি কামনায় প্রার্থনা সভা

চুকনগরে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র,শেখ সোহেল’র রোগ মুক্তি কামনায় প্রার্থনা সভা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ডুমুরিয়া উপজেলার চুকনগরে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র,বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র পরিচালক শেখ সোহেল’র রোগ মুক্তি কামনায় প্রার্থনা সভা।

শুক্রবার রাত ৮ টায় চুকনগর বাজার  শ্রী শ্রী সর্বমঙ্গলা মাতৃ মন্দির তীর্থ কমপ্লেক্সে সামাজিক দূরত্ব বজায় রেখে এ প্রার্থনা সভার আয়োজন করা হয়।পারিবারিক ও দলীয় সূত্রে জানা যায।

বৃহষ্পতিবার দুপুরে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এসময় তার নমুনা পরীক্ষার ফল পজেটিভ আসে। তবে তিনি সুস্থ্য আছেন এবং ঢাকায় নিজ বাসভবনে অবস্থান করছেন। 

শ্রী শ্রী সর্বমঙ্গলা মাতৃ মন্দির তীর্থ কমপ্লেক্সে এক মিনিট নিরবতা পালন শেষে তাপস  উপপাধ্যায় এর পরিচালনায় এ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ’র প্রেসেডিয়াম সদস্য ইন্জিনিয়ার মৃনাল কান্তি জোর্য়াদ্দর।

চুকনগর মন্দির কমিটির সভাপতি ও আটলিয়া ইউপি চেয়ারম্যান এ্যড প্রতাপ কুমার রায়,চুকনগর মন্দির কমিটির সাধারণ সম্পাদক জয়দেব মন্ডল,সপ্তপল্লী ভৈরবী তির্থ কমপ্লেক্সের সভাপতি জয়দেব আড্য,সপ্তপল্লী ভৈরবী তির্থ কমপ্লেক্সের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ দেব।

চুকনগর বাজার পরবচালনা কমিটির সভাপতি প্রহ্লাদ ব্রহ্ম,উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক গোবিন্দ ঘোষ,ব্যাবসায়ি ভানু মিত্র,বাসুদেব দত্ত,বিধান তরফদার,সুজন দেব,পার্থ কুন্ডু,পঙ্কজ মল্লিক,মহিতোষ বিশ্বাস।

আরও উপস্থিত ছিলেন মাহবুব আলম সোহাগ,নাজমুল হাসান,গৌতম রাহা প্রমুখ। প্রার্থনা সভা শেষে প্রসাদ বিতরণ করা হয়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x