1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

মমতাজ বেগম স্মরণে আল আমিন নগরের একাধিক মসজিদে মিলাদ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৫৩ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ পৌর পিতা আলী আহম্মদ চুনকা’র সহধর্মিনী এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের স্মরণে গোগনগর আল আমিন নগর সহ ১২টি মসজিদে একত্রে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ জুলাই) বাদ জুম্মা একত্রে ১২টি মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করেন সৈকত মেম্বার,হারুর আর রশিদ,আল আমিন মোল্লা।

তারা জানান, আমরা নারায়ণগঞ্জবাসী একজন যোগ্য অভিভাবককে হারিয়েছে। তিনি যোগ্য একজন নারী। সংসারে তার স্বামী আলী আহম্মদ চুনকা সাহেব নারায়ণগঞ্জ পৌরপিতা খেতাব অর্জন করেছেন। তারই যোগ্য মেয়ে ডা. সেলিনা হায়াৎ আইভী সাবেক পৌরসভার চেয়ারম্যান ও সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে দীর্ঘদিন যাবৎ রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে মেয়র আইভীও এখন মানবতানেত্রী ও নগরমাতা হিসেবে খেতাব অর্জন করেছেন। নিজ কর্মে নিজ মহিমায় নারায়ণগঞ্জবাসীর কাছে তিনি উদবাসিত।  

তারা আরো বলেন, কখনো হয়নি জয়ী পুরুষে তরবারী, শক্তি জুগিয়েছেন সাহস জুগিয়েছেন বিজয় লক্ষ্মী নারী। চিরচারিত এই কথাটি প্রমাণ করিয়েছেন মমতাজ বেগম। তার উৎসাহ উদ্দিপনায় এবং সহযোগিতায় স্বামীকে যেভাবে সাহস জুগিয়েছে সময় দিয়েছিলেন, তেমনি ৮৪ পরে আলী আহম্মদ চুনকা ভাইয়ের পরে ইন্তেকালে পুরো পরিবারটিকে তিনি যেভাবে মাতৃ¯েœহে সন্তানগুলো মানুষ করেছেন প্রতিটি সন্তানই সু-মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL