1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

শহরে অটোরিকশা ঢুকতে না দেওয়ায় নাসিকের রোড সুপারভাইজারের ওপর হামলা ॥ বিচার দাবি

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৯৫ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:  প্রতিদিন শহর দাবরিয়ে বেড়ায় প্রায় শত শত অটোরিকশা। এসব অটোরিকশা অবৈধ হলেও বিভিন্ন অলিগলি দিয়ে শহরে প্রবেশ করে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এসব অবৈধ অটোরিকশা যাতে শহরে প্রবেশ করতে না পারে সেজন্য শহরের বিভিন্ন পয়েন্টে বেশকিছু অস্থায়ী রোড সুপারভাইজারসহ কর্মী নিয়োগ করেছেন। তারা প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রখড় রোদ্রের মাঝে দাঁড়িয়ে অবৈধ অটোরিকশাগুলিকে শহরে ঢুকতে বাধা দেন এবং ট্রাফিক ব্যবস্থায় সহায়তা করেন।

এদিকে অটোরিকশা শহরে ঢুকতে না দেয়ায় মাঝে মধ্যে নাসিকের সেই সব রোড সুপারভাইজার ও কর্মীদের অটোরিকশা চালকদের রোষানলে পড়তে হয়, হতে হয় হামলার শিকারও। গত ২৮ জুলাই (বৃহস্পতিবার) তেমনি এক হামলার শিকার হয়েছেন নাসিকের অস্থায়ী রোড সুপার ভাইজার স¤্রাট।

স¤্রাট জানান, গত সপ্তাহে সিটি কর্পোরেশনের নির্দেশে শহরের ২নং রেলগেট এলাকায় অভিযান চালিয়ে প্রায় ২৮টি অবৈধ অটোরিকশা আটক করেন তিনি। তার সাথে এ অভিযানে ছিলেন, নাসিক কর্মী পরিমল, মিঠু, গফুর মুন্সী ও হৃদয়সহ আরও অনেক কর্মী। পরে অটোরিকশা চালকরা জরিমানা দিয়ে সিটি কর্পোরেশন থেকে সেই অটোরিকশা ছাড়িয়ে আনেন। সেই ঘটনার রেশ ধরে বৃহস্পতিবার দুপুরে স¤্রাটের সিদ্ধিরগঞ্জস্থ বাড়ীতে যাওয়ার পথে তার ওপর হামলা চালায় প্রায় ২০ জন অটোরিকশা চালক ও মালিকরা। এসময় তাকে ‘গাড়ী চালাতে দিবি, নাকি জান দিবি’ বলে হুমকি দিয়ে দেশীয় অস্ত্রদিয়ে বেধর পিটিয়ে আহত করে। ভাগ্যক্রমে স্থানীয় এলাকায় এক বড়ভাই এসে পড়লে পালিয়ে যান তারা। পরে ওই বড়ভাই তাকে স্থানীয় ঔষুধের দোকানে যান। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে স¤্রাটকে বাড়ী পৌছে দেন তিনি।

এদিকে এ ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে স¤্রাট বলেছেন, আমাদের নিজের জন্য আমরা কোন অটোরিকশা আটক করিনা। আমরা সিটি কর্পোরেশনে চাকুরী করি। উপরের নির্দেশেই আমাদের চলতে হয়। তারা যখন সেই নির্দেশ দেন, আমরা সেই নির্দেশ মোতাবেক কাজ করি। এতে আমাদের দোষ কোথায়? কিছু বলার থাকলে, কোন দাবি দাওয়া থাকলে তাদের সাথে কথা বলেন। তারা না বললে আমরা কখনও কোন অবৈধ যানবাহনের ওপর অভিযান চালাইনা। তাই বলছি, এভাবে আমাদের ওপর হামলা চালিয়ে এ অভিযান বন্ধ করা যাবেনা।

তিনি আরও বলেন, আমার ওপর যারা হামলা চালিয়েছে তারা অটোরিকশা চালক ও মালিক হলেও আমি হরফ করে বলতে পারি তারা সকলে সন্ত্রাসী ও মাদকাসক্ত। তাদের আচরণ ও কথাবার্তা শুনে আমার কাছে তাই মনে হয়েছে। আমি অবিলম্বে তাদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL