1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

পুলিশের উপর ভর করে অনেক বড় বড় বুলি ছাড়ছে অনির্বাচিত এমপিরা: জিয়া

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৯৫ Time View
schasebok dol

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জ¦ালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, অসহনীয় লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উধ্বগতি এবং পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশে যোগদান করে মহানগর স্বেচ্ছাসেবক দল।

সোমবার (২২ আগষ্ট) বিকেল ৩ টায় নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির উদ্যোগে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ সফল করার লক্ষে মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া নেতৃত্বে নেতাকর্মীরা যোগদান করেন।

এ সময়ে জিয়াউর রহমান জিয়া বলেন, ক্ষমতার অপব্যবহার করে দেশে লুটপাটের রাজনীতি চালিয়ে যাচ্ছে ভোটচোর সরকার। পুলিশের উপর ভর করে অনেক বড় বড় বুলি ছাড়ছে অনির্বাচিত এমপিরা। যদি সাহস থাকে তাহলে একবার প্রশাসন ছাড়া মাঠে আসেন দেখি কাদের কলিজা বড়। এই সরকার শুধু ভোটচোরি করেই ক্ষ্যান্ত হয়নি, উন্নয়নের নামে দুর্নীতি করে দেশের টাকা বিদেশে পাচার করছে। মনে রাখবেন প্রতিটি কথা আপনাদের প্রতিটি অবৈধ কর্মকান্ডের হিসেব এ দেশের জনগনের কাঠগড়ায় দিতে হবে। তখন পালাবার পথ পাবেন না। তাই এখনও সময় আছে আমাদের নেত্রীকে মুক্তি দিয়ে, তারুন্যের অহংকার দেশনায়ক তারেক রহমানকে দেশে আসতে বাধা দেওয়া থেকে বিরত থাকুন।

এ সময়ে আরও উপস্থিত ছিলো, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান পাবেল, সাইদুল রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু হোসেন রাজু, প্রচার সম্পাদক দুলাল হোসেন, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকির হোসেন, যুগ্ম-আহবায়ক আব্দুর রশিদ হাওলাদার, সদস্য শাহীনুর ইসলাম সুমন, বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জুয়েল, যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL